রাশিফল

বিনিয়োগে সতর্ক থাকুন বৃষ, ইচ্ছা পূরণ হবে কুম্ভের

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও ইউরেনাস। আপনার শুভসংখ্যা ৪ ও ৬। শুভ বার শুক্র ও রবি। শুভ রত্ন হীরা ও গার্নেট। প্রকৃতিগতভাবে আপনি মানুষকে ভালোবাসতে চান, তাদের কল্যাণ চান। তাই আপনি সহজেই জনপ্রিয়তা অর্জন করতে পারেন। দৃঢ় ইচ্ছাশক্তি রয়েছে আপনার। আপনি বিলাসী ও বেহিসাবী। বড় কিছু করতে চান। নতুন স্বপ্ন ও ধ্যান-ধারণা আপনাকে বাধা অতিক্রমে সহায়তা করে। যে কোনো সংকটে আপনি সহজেই অন্যের সাহায্য পান। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব প্রেসিডেন্ট রোনাল্ড রিগান, ইভা ব্রাউন, বিপ্লবী মানবেন্দ্রনাথ রায়, কূটনীতিক জাফর উল্লাহ খান, চিকিৎসাবিদ উইলিয়াম মারফি, লায়লা আজাদ নূপুর প্রমুখ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সজ্জনের সান্নিধ্যে উপকৃত হতে পারেন। জীবনকে অর্থবহ করে তোলার চেষ্টা করুন। উচ্চশিক্ষা অথবা ভাগ্যোন্নয়নের জন্য বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। নতুন বিনিয়োগে সতর্ক থাকার চেষ্টা করুন। সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকতে পারলে ভালো করবেন। কোনো সামাজিক সংকটে জড়াতে পারেন। কোনো ধরনের অপবাদ রটার আশঙ্কা আছে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। কারো সঙ্গে কোনো চুক্তি সম্পাদন হতে পারে। মন ভালো থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

শরীর ভালো যাবে না। ঠান্ডা এবং ধুলাবালু সম্পর্কে সতর্ক থাকুন। দায়িত্ব এড়ানোর চেষ্টা না করলেই ভালো করবেন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। চাকরিজীবীদের জন্য সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। অন্যথায় কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

হৃদরোগীদের সতর্ক থাকতে হবে। যে কোনো ধরনের উত্তেজনা পরিহার করে চলুন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পুরোনো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। অতীতের কোনো সুখস্মৃতি আনন্দদায়ক হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। কাজকর্মে মন বসাতে পারবেন। পরিবেশ-পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলতে পারলে ভালো করবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কাউকে আজ কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তা ভাবনা করুন। চোখ সংক্রান্ত কোনো সমস্যা হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। এ ক্ষেত্রে প্রয়োজনে কারো সহযোগিতা পাবেন। শরীর মোটামুটি ভালো থাকবে। দুশ্চিন্তা কিছু থাকলে তা দূরীভূত হতে পারে। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। দূরের যাত্রা শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। শরীর ভালো যাবে না। কোনো পুরোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। শোকগ্রস্ত হতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আদর্শ ও মূল্যবোধকে সমুন্নত রাখার চেষ্টা করুন। মনের গভীরে থাকা কোনো ইচ্ছা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। শ্রমিক সংগঠনের নেতাকর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সাফল্য আসতে পারে। বিনোদন শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। সামাজিক অবস্থান সুদৃঢ় হবে।