স্বাধীনতার আয়োজনে কে ক্র্যাফট

Looks like you've blocked notifications!
স্বাধীনতা দিবস উপলক্ষে কে ক্র্যাফটের আয়োজন। ছবি : কে ক্র্যাফট

স্বাধীনতা দিবস উপলক্ষে দেশী ফ্যাশন হাউস কে ক্র্যাফট আয়োজন করেছে স্বাধীনতার পোশাকের একটি বিশেষ কালেকশন। পহেলা মার্চ থেকে কে ক্র্যাফটের প্রতিটি আউটলেটে এই কালেকশনের পোশাক পাওয়া যাচ্ছে।

প্রধানত সুতি কাপড়ে তৈরি এ কালেকশনে রং হিসেবে ব্যবহৃত হয়েছে সবুজ ও লাল। নিজস্ব উইভিং ডিজাইনে লাল-সবুজে শাড়ি, টাই অ্যান্ড ডাই শাড়ি, সালোয়ার কামিজ, ফতুয়া ও টপস, পাঞ্জাবি, টি-শার্ট, স্কার্ফ এর একটি সমৃদ্ধ আয়োজন করা হয়েছে। এ আয়োজনে শিশুদের জন্যও পোশাক থাকছে ।

ছেলে ও মেয়েদের ফতুয়ার দাম ৮৫০ টাকা থেকে ১০০০ টাকা, পাঞ্জাবি ৭০০ টাকা থেকে ১২০০ টাকা, সালোয়ার কামিজ ১৮০০ টাকা থেকে ২৫০০ টাকা, বিভিন্ন ধরনের শাড়ি ১০০০ টাকা থেকে ১৮০০ টাকা, টি-শার্ট ২২৫ টাকা থেকে ২৭৫ টাকা পর্যন্ত। এ ছাড়া শিশুদের জন্য ফতুয়া, টপস ও টি-শার্ট রয়েছে। যার মূল্য ৩৫০ টাকা থেকে ৫০০ টাকা।

আর এই বিশেষ আইটেমগুলো পাওয়া যাচ্ছে কে-ক্র্যাফটের বনানী ১১ নাম্বার রোড, নিউ বেইলি রোড, সীমান্ত স্কয়ার, সোবহানবাগ, মালিবাগ মৌচাকের কাছে, মিরপুর-২ স্টেডিয়ামের বিপরীতে, দেশি দশ বসুন্ধরা সিটি লেভেল-৭, গুলশান দেশি দশ তেজগাঁও বা/এ গুলশান লিংক রোড, উত্তরা টাওয়ার : উত্তরা সেক্টর ৩, আজিজ সুপার মার্কেট শাহবাগ, যমুনা ফিউচার পার্ক, চট্টগ্রাম দেশি দশ ও সিলেট দেশীদশ এ। এছাড়া এই আয়োজন দেখে নেওয়া যাবে   www.kaykraft.com ওয়েব সাইটে এবং Facebook (www.facebook.com/kaykraft. com.bd)-এ