সুবিধাবঞ্চিত শিশুদের পাশে এক্সট্যাসি

Looks like you've blocked notifications!

লাইফস্টাইল স্টোর এক্সট্যাসির তৈরি আরেকটি ব্র্যান্ড ‘তানজিম’ তরুণদের জন্য গ্রীষ্মে এনেছে ডেনিমের বিশেষ লাইন। ডেনিম ওয়াশ এবং প্যাটার্ন ভিন্নতা থাকছে তানজিম ব্র্যান্ডের এসব বটমে। তবে শুধুই পণ্য বিক্রি নয়, সুবিধাবঞ্চিত শিশুদের পাশেও দাঁড়াবে এক্সট্যাসি।

তানজিম ব্র্যান্ডের বিক্রি তালিকায় শীর্ষে থাকা এসব ডেনিম প্রোডাক্ট লাইন থেকে পণ্য কিনে সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্য করতে পারবেন আপনিও। সব এক্সট্যাসি স্টোরের শুধু তানজিম ডেনিম বিক্রির একটি অংশ জাগো ফাউন্ডেশনের মাধ্যমে প্রতি মাসে ন্যূনতম ৫০ জন পথশিশুর জন্য ব্যয় করা হবে।

এক্সট্যাসির শীর্ষ নির্বাহী এবং তানজিম ব্র্যান্ডের প্রধান ডিজাইনার তানজিম হক জানান, ‘মূলত সামাজিক দায়বোধ থেকে সমাজের সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য এটি একটি উদ্যোগ শুরু মাত্র। যেহেতু লাইফস্টাইল স্টোর এক্সট্যাসির সেরা বিক্রির তালিকায় রয়েছে তানজিম ডেনিম, তাই এটি বিক্রির লভ্যাংশ আমরা দিয়ে দিচ্ছি সুবিধাবঞ্চিত পথশিশুদের ভাগ্যোন্নয়নে। যত পণ্য বিক্রি হবে তত বেশি শিশুদের প্রতি মাসের ব্যয় আমরা বহন করতে পারব। শুরুতে ৫০ জন শিশুকে সাহায্য করব আমরা। তাই প্রতিটি তানজিম ডেনিম পণ্যের ট্যাগেও এই শিশুদের ছবিসহ প্রচারণা চালানো হচ্ছে।’

লাইফস্টাইল স্টোর এক্সট্যাসির স্টোরগুলোতে তানজিম ব্র্যান্ডের প্রতিটি ডেনিম পণ্য পাওয়া যাবে দুই হাজার ৩৮০  থেকে দুই হাজার ৫৮০ টাকার মধ্যে।