এবারের পূজায় ‘রঙ জুনিয়র’

Looks like you've blocked notifications!

‘রঙ বাংলাদেশ’-এর ব্র্যান্ড ইমেজের সঙ্গে সঙ্গতি রেখেই ‘রঙ জুনিয়র’-এর শারদীয় আয়োজন বাজারে আনা হয়েছে। পাশাপাশি সচেতনভাবে মাথায় রাখা হয়েছে সব বয়সী বাচ্চাদের স্বাস্থ্য ও ত্বকবান্ধব পোশাক উপহার দেওয়ার বিষয়টি। এর সঙ্গে আরো নিশ্চিত করা হয়েছে কাপড় ও ব্যবহৃত উপকরণের গুণগতমান, আরাম ও সহজ ব্যবহার উপযোগিতা।

শিশুদের জন্যই বিশেষভাবে ডিজাইন করা হয়েছে ‘রঙ জুনিয়র’-এর কালেকশন। প্রতিটি পোশাক তাই দৃষ্টিনন্দন, সময়োপযোগী আর ফ্যাশনেবল। আসছে পূজার জন্যই বিশেষ কিছু মোটিফকে নিয়ে নকশা করা হয়েছে। এর মধ্যে রয়েছে পদ্ম, শঙ্খ, ত্রিশূল, চক্র, ওম ও বেলপাতা।

পুরো কালেকশনই করা হয়েছে বিভিন্ন ধরনের সুতি কাপড়ে। নকশা ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে ব্লক ও স্ক্রিন প্রিন্ট, মেশিন ও হ্যান্ড এমব্রয়ডারিসহ অন্যান্য ভ্যালু অ্যাডেড মিডিয়া। লাল, সাদা আর অফহোয়াইট এই তিন রঙের সঙ্গে সহযোগী রং হিসেবে ব্যবহার করা হয়েছে হলুদ, গেরুয়া, কমলা, ম্যাজেন্টা ও স্বর্ণালি হলুদ।

‘রঙ জুনিয়র’-এর সম্ভারে মেয়েশিশুদের জন্য রয়েছে ফ্রক, থ্রি-পিস, শাড়ি, সিঙ্গেল কামিজ, স্কার্ট, টপস ও ধুতি-কুর্তি। আর শার্ট, টি-শার্ট, পাঞ্জাবি, ধুতি ও পাঞ্জাবি আছে ছেলেদের জন্য।

‘রঙ বাংলাদেশ’ ক্রেতাদের কেনাকাটাকে সহজ আর সুলভ করতে পৌঁছে দিচ্ছে একেবারে দোরগোড়ায়। এ জন্য রয়েছে ওয়েবসাইট থেকে অনলাইন কেনাকাটা আর ক্যাশ অন ডেলিভারির সুবিধা। এ ছাড়া আছে ‘রঙ বাংলাদেশ’-এর গিফট ভাউচার। উপহার দিতে পারেন প্রিয়জনকে যে কোনো উৎসব আর উপলক্ষে। যাতে করে আপনার প্রিয়জন ‘রঙ বাংলাদেশ’-এর যে কোনো আউটলেট থেকে তার পছন্দমতো সামগ্রী কিনে নিতে পারেন ওই গিফট ভাউচার দিয়ে।