ইকুরিয়ারে পণ্য থাকবে বিমার আওতায়

Looks like you've blocked notifications!
ইকুরিয়ারে পণ্য থাকবে বিমার আওতায়। ছবি : সংগৃহীত

ঘরে থেকেই দেশের যে কোনও প্রান্তে পণ্য পাঠানোর সেবাকে বিমার আওতায় নিয়ে এলো প্রযুক্তিখাতের প্রতিষ্ঠান ইকুরিয়ার ও কার্নিভাল অ্যাসিউর লিমিটেড।

ডেলিভারি সেবা নেওয়ার ক্ষেত্রে ‘পারসন টু পারসন’ ক্যাগাগরিতে প্রতিটি পার্সেল বুকিং দেওয়ার সময় গ্রাহকেরা চাইলে ইনস্যুরেন্স অপশনটি যোগ করে নিতে পারবেন বলে জানিয়েছে ইকুরিয়ার।

বিমা সেবা প্রদান করবে সেনা কল্যাণ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড ও প্রযুক্তি সংযোগ প্রদান করবে কার্নিভাল অ্যাসিউর লিমিটেড।

সেবা উন্নয়নের লক্ষ্যে সম্প্রতি তিন প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনা কল্যাণ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল মো. শফিক শামীম, কার্নিভাল অ্যাসিউরের ব্যবস্থাপনা পরিচালক মহিউদ্দিন রাস্তি মোরশেদ, ইকুরিয়ার লিমিটেডের সিইও বিপ্লব ঘোষ রাহুল।

ইকুরিয়ারের প্রধান নির্বাহী বিপ্লব ঘোষ রাহুল বলেন, গ্রাহকদের জন্য সব সময় সেরামানের সেবা ও লজিস্টিক সলিউশন্স নিয়ে আসতে তাঁরা কাজ করছেন। বিমার অন্তর্ভুক্তি গ্রাহকের আস্থা অর্জনের মাধ্যমে বাজারে ইকুরিয়ারের অবস্থানকে আরও শক্তিশালী করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

গ্রাহকের বাসা থেকে পার্সেলটি সঠিক ভাবে প্রাপকের কাছে ডেলিভারি হওয়া পর্যন্ত ইনস্যুরেন্স চালু থাকবে।