গেমিং স্মার্টফোন রিয়েলমি নারজো ৫০, দাম কত?

Looks like you've blocked notifications!
রিয়েলমি বাজার নিয়ে এসেছে নারজো ৫০। ছবি : সংগৃহীত

ব্যবহারকারীদের উন্নত স্মার্টফোন অভিজ্ঞতা প্রদানে নিরলস কাজ করে যাচ্ছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। এবার রিয়েলমি বাজার নিয়ে এসেছে নারজো ৫০।

গ্রাহকদের দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদানে স্মার্টফোনটিতে রয়েছে এই সেগমেন্টের সবচেয়ে সেরা প্রসেসর। পাশাপাশি সেরা স্পেসিফিকেশন, ডিজাইনের সাথে নারজো ৫০-এ রয়েছে স্মুথ ইউআই, যা তরুণ গ্রাহকদের গেমিংয়ে সেরা অভিজ্ঞতা প্রদান করবে।

সম্প্রতি রিয়েলমি বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে রিয়েলমি নারজো ৫০ আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়। ফোনটি মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায় চার জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে।

যাঁরা গেম খেলতে ভালোবাসেন, তাঁদের জন্য নারজো ৫০ রিয়েলমির নারজো সিরিজের সর্বশেষ ফোন। এই দামে এটি বাজারের একমাত্র ফোন যাতে রয়েছে হেলিও জি৯৬ প্রসেসর ও ১২০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

ফোনটিতে ৫,০০০ এমএএইচ বিশাল ব্যাটারিও রয়েছে, যা ঘণ্টাব্যাপী নিরবচ্ছিন্ন ব্যবহার এবং গেমিং নিশ্চিত করবে। ফোনের চার্জ শেষ হয়ে গেলে এর ৩৩ ওয়াটের ডার্ট চার্জারের সাহায্যে ব্যবহারকারীরা মাত্র ৭০ মিনিটে ফোনটিকে ০ থেকে ১০০% পর্যন্ত চার্জ করতে পারবেন।

ব্যবহারকারীরা যাতে নিখুঁত ছবি তুলতে পারেন, সে জন্য রিয়েলমি নারজো ৫০-তে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ।

ডায়নামিক র‍্যাম এক্সপানশান প্রযুক্তি যুক্ত নারজো ৫০ ফোনটি  ৪/৬৪ জিবি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। স্পিড ব্লু ও স্পিড ব্ল্যাক, এই দারুণ দুটি রঙে মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকায়  গ্রাহক রিয়েলমি নারজো ৫০ কিনতে পারবেন।