বাংলাদেশে জোহো ব্র্যান্ডের পরিবেশক স্মার্ট টেকনোলজিস

Looks like you've blocked notifications!

গ্রাহকদের দ্রুততর, নিরাপদ ও ক্লাউড-নির্ভর অত্যাধুনিক ইমেইল সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলোজিস বিশ্বের শীর্ষস্থানীয় সফটওয়্যার ও সার্ভিসেস কোম্পানি জোহোর সঙ্গে সম্প্রতি এক চুক্তি স্বাক্ষর করেছে।

অনলাইন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসানের উপস্থিতিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন স্মার্ট টেকনোলজিসের হেড অব সফটওয়্যার বিজনেস মিরসাদ হোসেন এবং জোহো করপোরেশনের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার জিবু ম্যাথিউ।

এই চুক্তি প্রযুক্তিকেন্দ্রিক ব্যবহারকারীদের কর্মপরিবেশে সক্ষমতা বাড়ানোর প্রয়াসের একটি গুরুত্বপূর্ণ মাইলফলক।জোহোর ওয়ার্ল্ড ক্লাস স্যাস সার্ভিসসমূহ তথ্য ব্যবস্থাপনায় শক্তিশালী নিরাপত্তা প্রয়োগের পাশাপাশি ব্যবহারকারীদের দৈনন্দিন কার্যক্রমে দক্ষতা বাড়াবে, যা মূলত প্রতিষ্ঠানের গ্রাহকদের অধিকতর ও মানসম্পন্ন সেবা প্রদানে সহায়ক হবে।

জোহোর সাথে নতুন এই চুক্তি সম্পর্কে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ‘দেশের শীর্ষস্থানীয় আইসিটি সল্যুশন ডিস্ট্রিবিউটর হিসেবে আমরা সব সময়ই আমাদের কাস্টমার এবং পার্টনারদের নিত্যনতুন প্রযুক্তি ও সল্যুশন সরবরাহ করার চেষ্টা করে থাকি। আমরা চাই, আমাদের দেশের প্রতিটি চ্যানেল পার্টনার যেন যুগের সময়ের সাথে তাল মিলিয়ে ক্লাউডের যুগে প্রবেশ করতে পারে।’

জোহো এশিয়া প্যাসিফিক অঞ্চলের ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার জিবু ম্যাথিউ এক বিবৃতিতে বলেন, ‘জোহোর ডিজিটাল ওয়ার্কপ্লেস কোনো প্রকার ঝুঁকি ছাড়াই কর্মীদের যুক্ত করার পাশাপাশি নিখুঁতভাবে ডাটা প্রসেস করতে সক্ষম হয়। বাংলাদেশ মার্কেটে স্মার্ট টেকনোলজিসের মতো শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠানের সাথে চুক্তির মাধ্যমে আমাদের ব্যবসায় সম্প্রসারণের নতুন দ্বার উন্মোচন হলো।’