বেজার নেটওয়ার্ক ও ডাটা সেন্টার স্থাপন করবে স্মার্ট টেকনোলজিস

Looks like you've blocked notifications!
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা। ছবি : সংগৃহীত

বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) সাথে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

চুক্তি অনুসারে বেজার নতুন ভবন আধুনিকায়নে নেটওয়ার্ক ও ডাটা সেন্টার স্থাপনের কাজ করবে দেশের শীর্ষ আইটি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

কারওয়ান বাজারে অবস্থিত বেজা কার্যালয়ে আয়োজিত ওই অনুষ্ঠানে বেজার পক্ষে স্বাক্ষর করেন ব্যবস্থাপক (পরিকল্পনা ও উন্নয়ন ৩) মোহাম্মদ আহসান উল্লাহ এবং স্মার্ট টেকনোলজিসের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

অনুষ্ঠানে বেজার পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব মোহাম্মদ ইরফান শরীফ (নির্বাহী সদস্য, পরিকল্পনা ও উন্নয়ন), অতিরিক্ত সচিব আবদুল আজিম চৌধুরী (নির্বাহী সদস্য, প্রশাসন ও অর্থ), অতিরিক্ত সচিব মোহাম্মদ আলী আহসান (নির্বাহী সদস্য, বিনিয়োগ উন্নয়ন), যুগ্ম সচিব মো. মনিরুজ্জামান (মহাব্যবস্থাপক, বিনিয়োগ উন্নয়ন), যুগ্ম সচিব মোহাম্মদ হাসান আরিফ (মহাব্যবস্থাপক, প্রশাসন ও অর্থ)। অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের পক্ষে পরিচালক শাহেদ কামাল এবং মহাব্যবস্থাপক মো. আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।