ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে ওয়েব হোস্টিংয়ে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়

Looks like you've blocked notifications!
এক্সনহোস্টের ওয়েবসাইট। ছবি : সংগৃহীত

হোস্টিং কোম্পানি এক্সনহোস্ট প্রতিবারের মতো এবারো আয়োজন করেছে ব্ল্যাক ফ্রাইডে সেল। ব্ল্যাক ফ্রাইডে হলো বিশ্বের শপিং-দুনিয়ার বহুল প্রতীক্ষিত মেগা সেলের দিন। পশ্চিমা বিশ্বে থ্যাংকস গিভিং ডে’র পরদিন ব্ল্যাক ফ্রাইডে হিসেবে পরিচিত। এ দিন ব্যবসায়ীরা বিভিন্ন পণ্য ও সেবায় বিশেষ মূল্য ছাড় দেন।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে,  ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে ওয়েব হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান এক্সনহোস্ট হোস্টিং সার্ভিসে ২৫ থেকে ৭০ শতাংশ ছাড় ঘোষণা করেছে। এক্সনহোস্টের ওয়েবসাইট (exonhost.com/blackfriday) থেকে খুব সহজেই কুপন কোড ব্যবহার করে ছাড়ের সুবিধা পাওয়া যাবে। গ্রাহকেরা বিকাশ, ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে সহজেই এক্সনহোস্ট থেকে ডোমেইন, ওয়েব হোস্টিং, ভিপিএস এবং ডেডিকেটেড সার্ভার কিনতে পারবেন।

এক্সনহোস্ট হচ্ছে পার্পল আইটি লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান। পার্পল আইটি লিমিটেড আইসিএএনএন (ICANN) স্বীকৃত রেজিস্ট্রার কোম্পানি যাঁরা দেশে এবং বিদেশে ডোমেইন রেজিস্ট্রেশন সেবা দিয়ে থাকে। বর্তমানে বিশ্বের প্রায় ৭০টি দেশে ডোমেইন হোস্টিং সেবা প্রদান করছে এক্সনহোস্ট। এরই মধ্যে সিপ্যানেল, লাইটস্পিডসহ বিশ্বের বিভিন্ন কোম্পানির সঙ্গে পার্টনারশিপ গড়েছে বাংলাদেশের এই প্রতিষ্ঠান।