মাইজিপি অ্যাপে ৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা

মাইজিপি অ্যাপে ৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা

এখন থেকে গ্রামীণফোন গ্রাহকেরা মাইজিপি অ্যাপের মাধ্যমে ভয়েস, বান্ডল ও ডেটা প্যাক এবং রিচার্জ অফার কিনলেই পাচ্ছেন ৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। এসএসএলকমার্জের কারিগরি সহায়তায় গ্রাহকেরা ৩১ আগস্ট পর্যন্ত এই ফিচারের বর্তমান অফারটি পাবেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, ব্যবহারকারীরা কেনার ধরন এবং পরিমাণের ভিত্তিতে সাত টাকা থেকে শুরু করে ৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। ভিন্ন ভিন্ন মেয়াদ, বোনাস এবং ক্যাশব্যাকের সাথে ৬৪ টাকা থেকে ৩০৭ টাকা পর্যন্ত ভয়েস ও বান্ডল প্যাক পাওয়া যাবে। এই অফারের আওতায় এক জিবি থেকে ৫০ জিবি পর্যন্ত ডেটা প্যাক কেনার মাধ্যমে বোনাস ও ক্যাশব্যাক উপভোগ করবেন গ্রাহকেরা। অফারগুলোর বিস্তারিত বিবরণ পাওয়া যাবে https://mygp.li/cbaug এই লিঙ্কে।

অ্যাপের পেমেন্ট পদ্ধতির মাধ্যমে রিচার্জ করে শুধু মাইজিপি গ্রাহকেরা এই অফারগুলো গ্রহণ করতে পারবেন। অন্য কোনও অনলাইন চ্যানেল বা রিটেইল আউটলেটে রিচার্জের ক্ষেত্রে এই অফারগুলো প্রযোজ্য নয়। সব গ্রামীণফোন (স্কিটো ব্যতীত) গ্রাহকেরা এসব অফারের সুবিধা পাবেন। গ্রাহকেরা যত বার খুশি এ সব অফার গ্রহণ করতে পারবেন।

গ্রাহকদের প্রয়োজন অনুসারে সেবা নিয়ে কাজ করাই মাই জিপির মূল উদ্দেশ্য। প্রথম টেলকো অ্যাপ হিসেবে মাই জিপি গ্রাহকদের এ ধরনের সুবিধা প্রদান করছে। গ্রাহকেরা মাইজিপি অ্যাপের কাস্টমাইজড মেনু থেকে প্রয়োজনীয় সেবা নিতে পারবেন।

Author: 
ফিচার ডেস্ক
News type: 
Web
Publish date: 
Tuesday, August 24, 2021 - 12:25
URL category: 
বিজ্ঞান ও প্রযুক্তি
News category: 
বিজ্ঞান ও প্রযুক্তি
অ্যাপস
Breadcrumb category: 
অ্যাপস