হিউলেট প্যাকার্ডের এইসি প্ল্যাটিনাম পার্টনার স্মার্ট টেকনোলজিস

Looks like you've blocked notifications!
হিউলেট প্যাকার্ডের এইসি প্ল্যাটিনাম পার্টনার স্মার্ট টেকনোলজিস। ছবি : সংগৃহীত

বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজের প্ল্যাটিনাম পার্টনার ২০২২-২৩ হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

এইচপির ১২টি এশিয়ান ইমার্জিং কান্ট্রির (এইসি) মধ্যে বাংলাদেশে একমাত্র স্মার্টকেই প্ল্যাটিনাম পার্টনারের মর্যাদা দিয়েছে প্রযুক্তি জায়ান্ট হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ। তাছাড়া নিজেদের পেশাদারত্বে গুরুত্বপূর্ণ অবদান রাখায় স্মার্ট-এর ৭ জন প্রকৌশলী এবং ৬ জন বিক্রয় প্রতিনিধিকে বিশেষ সনদ প্রদান করে হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ। এ উপলক্ষে ২৬ সেপ্টেম্বর স্মার্ট টেকনোলজিসের নিজস্ব কনফারেন্স হলে প্লাটিনাম পার্টনারপশিপ পাওয়া উপলকক্ষে একটি উদযাপন অনুষ্ঠান আয়োজন করে স্মার্ট।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, পরিচালক শাহেদ কামাল, জাফর আহমেদ এবং মুজাহিদ আল বেরুনী সুজন, সনদপ্রাপ্ত প্রকৌশলী ও বিক্রয় প্রতিনিধিবৃন্দ ছাড়াও প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, আমরা স্মার্ট টেকনোলজিস সব সময়ই কাস্টমারদের সেবা দেওয়ার বিষয়ে সর্বোচ্চ চেষ্টা করে থাকি। হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজের এই স্বীকৃতি কাস্টমার সেবায় আমাদের সদস্যদের অক্লান্ত পরিশ্রমেরই স্বীকৃতি। আমরা আশা করছি, ভবিষ্যতেও আমাদের দেশের প্রযুক্তিগত উন্নয়ন কর্মে হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ এবং স্মার্ট একসাথে কাজ করবে।

এ ছাড়া অনুষ্ঠানে লন্ডন থেকে অনলাইনে যুক্ত হয়েছেন স্মার্ট টেকনোলজিসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান।