বৈশাখে ইউসি ব্রাউজারের উইফি

Looks like you've blocked notifications!
মোবাইল ব্রাউজার ইউসির বৈশাখী আয়োজন ছিল কিছুটা ব্যতিক্রম। ছবি : ইউসি ব্রাউজার

নানা আয়োজনে নতুন বছরকে বরণ করে নিয়েছে বাঙালিরা। আর এর প্রভাব পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও। বেশকিছু বহুজাতিক প্রতিষ্ঠান সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাম্পেইনের মাধ্যমে দেশবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছে।

এসব প্রতিষ্ঠানের মধ্যে শাওমি, এইচপি, স্যামসাং, এলজি ও ইউসি ব্রাউজার উল্লেখযোগ্য।

এসব বিদেশি প্রতিষ্ঠানের মধ্যে মোবাইল ব্রাউজার ইউসির আয়োজন ছিল কিছুটা ব্যতিক্রম। ইউসি ব্রাউজার তাদের ফেসবুক পেজে ফ্যানদের উইফিসহ শুভেচ্ছাবার্তা কমেন্ট করতে বলে যাতে ব্যাপক সাড়া পাওয়া যায়।

উইফি আসলে একধরনের সেলফি যেখানে দুই বা অধিক ব্যক্তি একসঙ্গে থাকেন। প্রায় ছয় হাজার বাংলাদেশি ইউসি ব্রাউজারের ফেসবুক পেজে নতুন বছরের শুভেচ্ছাসহ উইফি কমেন্ট করে, যা এই উইফি কন্টেস্টকে রীতিমতো বন্ধুদের মিলনমেলায় পরিণত করে।

উইফির এই জনপ্রিয়তা সম্পর্কে ইউসি ওয়েব ইমার্জিং মার্কেটের মার্কেটিং ডিরেক্টর ক্যাথরিন হুয়াং বলেন, ‘আমরা উইফির মাধ্যমে সবাইকে একত্র করার চেষ্টা করছি। #BoishakhWithUC হ্যাশট্যাগের মাধ্যমে আমরা এই প্রতিযোগিতাটি সবার মধ্যে ছড়িয়ে দিতে চেয়েছি। এই কন্টেস্টে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। সবাই বাংলাদেশ এবং বাংলাদেশের সংস্কৃতিকে তুলে ধরে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছে। অনেকে দূরে থাকা বন্ধুদের সঙ্গেও এই মাধ্যম ব্যবহার করে শুভেচ্ছা জানিয়েছেন।’

ইউসি ব্রাউজার পরবর্তী সময়ে বাছাইকৃত উইফি কমেন্ট নিয়ে একটি ভিডিও প্রকাশ করে যেখানে ইউসি ব্রাউজারের কর্মকর্তাদেরও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাতে দেখা গেছে। ভিডিওটি দেখতে ক্লিক করুন এই লিংকে http://bit.ly/BoishakhVideo