এস এম সুলতানের জন্মজয়ন্তীতে নড়াইলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

Looks like you've blocked notifications!
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় আজ শুক্রবার নড়াইলে শিশু শিক্ষার্থীরা বসে ছবি আঁকছে। ছবি : এনটিভি

চিত্রশিল্পী এস এম সুলতানের ৯৮তম জন্মজয়ন্তী উপলক্ষে নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে তিন দিনব্যাপী সুলতান উৎসবের দ্বিতীয় দিনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে এস এম সুলতান শিশু চারু ও কারুকলা ফাউন্ডেশনের আয়োজনে সুলতান মঞ্চ চত্বরে এ প্রতিযোগিতা উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

শিশু থেকে দশম শ্রেণি পর্যন্ত চারটি বিভাগে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ৫৩০ জন শিশু-কিশোর অংশগ্রহণ করেছে বলে জানিয়েছেন আয়োজকরা। এর মধ্যে শূন্য থেকে প্রথম শ্রেণি পর্যন্ত ক বিভাগ, দ্বিতীয় থেকে থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত খ বিভাগ, পঞ্চম থেকে সপ্তম শ্রেণি পর্যন্ত গ বিভাগ এবং অষ্টম থেকে দশম শ্রেণি পর্যন্ত ঘ বিভাগ হিসেবে মূল্যায়ন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ অধ্যাপক রবিউল ইসলাম, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম হিলু, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু, চিত্রশিল্পী বিমানেষ বিশ্বাস, এস এম সুলতান চারু ও কারুকলা ফাউন্ডেশনের সভাপতি শেখ হানিফ প্রমুখ।

জানা গেছে, জেলা প্রশাসন ও সুলতান ফাউন্ডেশনের আয়োজনে আগামীকাল শনিবার বিকেলে নড়াইলের চিত্রা নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।