অভিমানের বৃষ্টি ঝরেছে, মধ্যরাতে মুখোমুখি সানি-মৌসুমী

Looks like you've blocked notifications!
ওমর সানির সঙ্গে মৌসুমী। ছবি : সংগৃহীত

শোবিজ ও অন্তর্জালে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ওমর সানি ও মৌসুমী দম্পতি। চড়-পিস্তল কাণ্ডে শুরু হয়ে এই ঝড় গিয়ে ঠেকেছে ‘ভাই’ ডাকে। তখনই অনেকে ধারণা করছিলেন, জায়েদ খান ইস্যুতে তবে কি ২৭ বছরের দাম্পত্যজীবনের ইতি টানছেন এই জুটি?

এনটিভি অনলাইনের কাছে ওমর সানি বলেছিলেন, ‘আমাদের মনোমালিন্য চলছে, তবে আমরা একই ছাদের নিচে থাকছি।’

অবশেষে অভিমানের বৃষ্টি ঝরেছে সানি-মৌসুমী দম্পতি। সেই খবর নিজেই জানিয়েছেন ওমর সানি। অন্তর্জালে একটি পারিবারিক ছবি পোস্ট করে এই অভিনেতা ক্যাপশন জুড়েছেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’

এই ছবি যখন সানি পোস্ট করেছেন, তখন ঘড়িতে মধ্যরাত, রাত ১২টা ৪৫ মিনিট। ছবিতে দেখা যাচ্ছে, খাওয়ার টেবিলে মুখোমুখি সানী-মৌসুমী দম্পতি। সঙ্গে ছিলেন ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরাও। এই ছবিতে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তাঁরা।

অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ ওঠে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে।

এরপর চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে নায়িকা মৌসুমীকে হয়রানি, বিরক্ত করার পাশাপাশি সুখের সংসার ভাঙার কৌশলের অভিযোগ নিয়ে এসে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি বরাবর শিল্পী সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে ওমর সানির অভিযোগ জানান। তবে সেই অভিযোগ অডিও বার্তায় উড়িয়ে দেন মৌসুমী।
 
১০ জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েক জনের দাবির পরিপ্রেক্ষিতে গণমাধ্যমের খবর, কয়েক দিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানি সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটিয়েছিলেন।