আফরান নিশোর সঙ্গে আড্ডায় রাজ-পরী

Looks like you've blocked notifications!
অনুষ্ঠানটির শুটের সময়। ছবি : সংগৃহীত

ঈদ আয়োজনে বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দ মেলা। প্রতিবারই এই অনুষ্ঠানে থাকে নিত্যনতুন চমক। এবারের আনন্দ মেলার সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। এ সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশোকে এবার দেখা যাবে আনন্দমেলার উপস্থাপক হিসেবে।

আর বিশেষ একটি পর্বে আড্ডায় অংশ নেবেন ঢালিউডের জনপ্রিয় যুগল চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরী মণি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিভি জানিয়েছে, অনুষ্ঠানে নিশো তাঁর অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্রে হাজির হবেন। আনন্দ মেলার পরিকল্পনা করেছেন জগদীশ এষ। লিটু সাখাওয়াতের গ্রন্থনায় প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা ও হাসান রিয়াদ। 

এবারের আনন্দ মেলা প্রসঙ্গে প্রযোজকদ্বয় জানান, শুধু উপস্থাপনাতেই নয়, পুরো আনন্দ মেলা জুড়ে থাকছে বিভিন্ন চমক। আনন্দ মেলার জন্য এবার একটি থিম সং তৈরি করা হয়েছে, যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও লিজা। থাকছে ঢাকা ব্যান্ডের মাকসুদের পরিবেশনা।

বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দ মেলা। ছবি : সংগৃহীত

এ ছাড়া রয়েছে নিশিতা বড়ুয়া, সাব্বির, লিজা ও রাজীবের কণ্ঠে একটি মৌলিক গান। সিনেমার গানের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক সাইমন। থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার নাচ। চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন হাজির হবেন সিনেমার জনপ্রিয় নায়িকা অঞ্জনাকে নিয়ে।

সমসাময়িক বিষয়ের ওপর তিনটি  নাটিকা এবং মীরাক্কেলের কৌতুক অভিনেতাদের নিয়ে আড্ডা। বিটিভির নিজস্ব স্টুডিয়োতে সম্প্রতি আনন্দ মেলার শুটিং সম্পন্ন হয়েছে, যা প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।