আমার সম্মানহানি করার চেষ্টা চলছে : শিল্পা

Looks like you've blocked notifications!
বলিউড তারকা শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্র। ছবি : সংগৃহীত

পর্ন-কাণ্ডের পর ফের আইনি জটিলতায় পড়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্র। এবার তাঁদের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে।

পুনের ব্যবসায়ী নীতিন বরাই ১.৫১ কোটি রুপি প্রতারণার অভিযোগ এনেছেন শিল্পা, রাজ এবং কাসিফ খান নামে এক ব্যক্তির বিরুদ্ধে। মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ স্টেশনে গত ১৩ নভেম্বর তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

ওই ব্যবসায়ীর অভিযোগ, অতিরিক্ত লাভের আশা দেখিয়ে শিল্পা ও রাজের ফিটনেস সংস্থায় ১.৫১ কোটি রুপি বিনিয়োগ করানো হয় তাঁকে। তবে দিনের পর দিন কেটে গেলেও লাভের মুখ দেখতে পাননি ওই ব্যবসায়ী। তাই টাকা ফেরত চান তিনি। অভিযোগ, টাকা ফেরত চাওয়ায় অভিনেত্রী শিল্পা ও তাঁর স্বামী রাজ ওই ব্যবসায়ীকে হুমকি দেন।

পরে টুইটারে ওই ব্যবসায়ীর অভিযোগের জবাব দিয়েছেন শিল্পা শেঠি। তিনি লিখেছেন, ‘আমি গত ২৮ বছর ধরে পরিশ্রম করে চলেছি। কষ্ট হয় যখন দেখি, নানা ছুতায় আমার সম্মানহানি করার চেষ্টা করা হচ্ছে।’

শিল্পা যুক্ত করেন, ‘আমি বা রাজ ওই সংস্থার সঙ্গে যুক্ত ছিলাম না। ওটি কাসিফ খানের সংস্থা, সব লেনদেন তাঁর সঙ্গেই হতো। আমরা কারও কাছ থেকে কোনও টাকা নিইনি।’

পর্ন-কাণ্ডে গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। সে সময় এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়।

রাজ কুন্দ্রের বিরুদ্ধে অভিযোগ, পর্ন (প্রাপ্তবয়স্ক ছবি) বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। পরে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ মুম্বাইয়ের জুহুতে রাজ ও শিল্পার বাড়িতে অভিযান চালায়। সেপ্টেম্বরে মুম্বাইয়ের নিম্ন আদালত তাঁকে ৫০ হাজার রুপি মুচলেকায় জামিন মঞ্জুর করেন।