ইমরান-টিনা জুটির ‘‌ইচ্ছে হলেই দিও’

Looks like you've blocked notifications!

একটুখানি সময়/ ইচ্ছে হলেই দিও... এমন প্রেমময় কথার গান নিয়ে ঈদের বিশেষ উপহার নিয়ে হাজির হলেন সময়ের সংগীত জুটি ইমরান মাহমুদুল ও টিনা রাসেল।

‘‌ইচ্ছে হলেই দিও’ শিরোনামের গানটি লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেল। আর সেটিতে সুর-সংগীত বসালেন ইমরান নিজেই; গাইলেন টিনা রাসেলের সঙ্গে।

গানটির গল্প ধরে একটি ভিডিও নির্মাণ করলেন চন্দন রায় চৌধুরী। তাতে মডেল হলেন শিল্পী দুজনই। ৫ জুলাই গানচিত্রটি ইউটিউবে উন্মুক্ত হলো সাউন্ডটেকের ব্যানারে।

গানচিত্রটি প্রসঙ্গে টিনা রাসেল বলেন, “গত ফেব্রুয়ারিতে প্রকাশ হয় আমার শেষ মৌলিক গান ‘কি সুন্দর করে বললে’। গানটি থেকে দারুণ সাড়া পাচ্ছি। সেই একই টিমের নতুন গান আসছে এবারের ঈদে ‘ইচ্ছে হলেই দিও’। তবে এবারের গানটিতে বাড়তি হলো সহশিল্পী হিসেবে পেয়েছি ইমরানকেও। আশা করছি শ্রোতারা প্রীত হবে গানটি শুনে। আর ভিডিওটিও চন্দনদা বানিয়েছে খুব মিষ্টি করে।”

এদিকে ইমরান বলেন, ‌‘জুলফিকার রাসেল ভাইয়ের লিরিক আমার অসম্ভব ভালো লাগে। কথাপ্রধান গান লেখেন তিনি। আগেও বেশ ক’টি গান করেছি উনার কথায়। দারুণ অভিজ্ঞতা। এবার যুক্ত হলো টিনা। এটিও কথাপ্রধান গান। চেষ্টা করেছি কথার গভীরতা ধরে সুর-সংগীত সাজাতে। টিনা গেয়েছে চমৎকার, আমিও চেষ্টা করেছি। আশা করছি গানটি দর্শক-শ্রোতাদের মুগ্ধ করবে।’