ঈদের দ্বিতীয় দিন এনটিভিতে ৫ নাটক

Looks like you've blocked notifications!
ঈদের দ্বিতীয় দিনের এনটিভির নাটক। ছবি : এনটিভি অনলাইন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে। সাত দিনব্যাপী সেই আয়োজনে ঈদের দিন এনটিভিতে প্রচার হবে তিনটি একক নাটক, একটি ধারাবাহিক নাটক ও একটি টেলিফিল্ম।

টেলিফিল্ম ‘গাড়িওয়ালা’ প্রচার হবে দুপুর ২টা ৩০ মিনিটে। রচনা স্বাধীন শাহ, পরিচালনা শামীম জামান। অভিনয়ে মোশাররফ করিম, তানিয়া বৃষ্টি, শামীম জামান ও আহসানুল হক মিলন।

নাটক ‘ঢোল মজিদ’ প্রচার হবে সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে। রচনা জুয়েল এলিন, পরিচালনা সোহেল হাসান। অভিনয়ে মোশাররফ করিম, মাইমুনা মম ও রেশমী আলম।

নাটক ‘একটি ভীষণ একা ছেলে’ প্রচার হবে রাত ৯টা ৩০ মিনিটে। রচনা আরিফুল ইসলাম পাঠক, পরিচালনা মেহেদী হাসান জনি। অভিনয়ে অপূর্ব, কেয়া পায়েল ও ডলি জহুর।

নাটক ‘চ্যাম্পিয়ন চোর’ প্রচার হবে রাত ১১টায়। রচনা রহুল আমিন পথিক, পরিচালনা নাজমুল রনি। অভিনয়ে নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি ও মাসুম বাশার।

সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ওয়াদা’ প্রচার হবে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে। রচনা বৃন্দাবন দাস, পরিচালনা সকাল আহমদে।  অভিনয়ে চঞ্চল চৌধুরী, নাজিয়া হক অর্ষা, শাহনাজ খুশি, মাসুম বাশার, জয় রাজ, মৌসুমী হামিদ, প্রাণ রায়, আরফান আহমেদ, শিরিন আলমসহ অনেকেই। 

এনটিভিতে প্রচারের পর তিনটি একক নাটক, একটি ধারাবাহিক নাটক ও একটি টেলিফিল্ম এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে দেখা যাবে।