উনিশ২০ : আরিফিন শুভর হাত ধরে ফিরছেন বিন্দু

Looks like you've blocked notifications!
সিনেমাটির দৃশ্যে আরিফিন শুভ ও বিন্দু। ছবি : প্রযোজনা প্রতিষ্ঠানের সৌজন্যে

দুই মেরুর দুজন মানুষ। একজন অন্যজনের থেকে একদম বিপরীত। উনিশ-বিশ নয়; তারা যেন উনিশ-উনচল্লিশ। যখন তারা সম্পর্কের বাঁধনে বাঁধা পড়ে, যখন একছাদের নিচে আসে তখন কি হয়? অমিলটাই যেন তাদের মিল! আর বিচ্ছেদটাই যেন তাদের প্রেমের জন্মগাঁথা!

এমনই গল্পে নির্মিত হয়েছে মিজানুর রহমানের ওয়েব ফিল্ম ‘উনিশ২০’। যেখানে দীর্ঘ বছর পর ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রানায়ক আরিফিন শুভর সঙ্গে জুটি বেঁধেছেন আফসান আরা বিন্দু।

সম্পর্ক নয়, কিছু প্রেম বিচ্ছেদে জন্মায় এমন ট্যাগলাইনে আগামীকাল ১৩ ফেব্রুয়ারি রাত ৮টায় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

বড়পর্দা কাঁপানো অ্যাকশন হিরো আরিফিন শুভ এই সিনেমা প্রসঙ্গে বলেন, ‘এখন কোনো কিছুই বলতে চাই না। ১৩ তারিখ থেকে যখন মানুষ দেখা শুরু করবে, তারা কি বলবে তা জানার অপেক্ষায় আছি। আপাতত চাই মানুষ সিনেমাটা দেখুক। সুন্দর কিছু গান, কিছু ভালোবাসার মুহূর্ত, মন ভালো, মন খারাপ, দর্শকের অনুভূতি কি; সব জানার জন্য মুখিয়ে আছি।’

অভিনেত্রী বিন্দু আপাতত কিছু বলতে চান না। তবে তিনি বেশ নার্ভাস বটে। সিনেমা মুক্তির পর সব প্রশ্নের উত্তর দিবেন তিনি।

এই সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যাবে ইন্তখাব দিনার ও তানিয়া আহমেদকে। আরও আছেন হাসান মাসুদ, ওয়াহিদা মল্লিক জলি, জাহিদুল হক অপু, ডিকন নূর, সাবিহা জামান, ইরফান মৃধা শিবলু, তপন মজুমদার, এলিনা শাম্মি, আমিরুল ইসলাম, শর্মী আহমেদ, মুনমুন সিদ্দিকী, লিওনা লুভাইনা, সুস্মিতা সিনহা, এ এম মজুমদার প্রমুখ।

‘নেটওয়ার্কের বাইরে’র পর পরিচালক মিজানুর রহমান আরিয়ানের দ্বিতীয় সিনেমা ‘উনিশ২০’। আরিয়ান বলছেন, ‘আমাদের জীবনে অসংখ্য ক্রাইসিস, আমরা একটা অস্থির সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে উনিশ২০ একটা মন ভালো করা এবং হৃদয় ছুঁয়ে যাওয়া সিনেমা হয়ে উঠুক এটাই আমার প্রত্যাশা। দর্শকের যদি সিনেমাটা ভালো লাগে তাহলে সে যেন তার বন্ধু-পরিবার সবাইকে নিয়ে আবারও সিনেমাটা দেখে এবং অন্যদেরও দেখতে উৎসাহিত করে।’

সিনেমাটির দৃশ্যে আরিফিন শুভ ও বিন্দু। ছবি : প্রযোজনা প্রতিষ্ঠানের সৌজন্যে

ফিল গুড লাভ স্টোরি বা ফিল গুড রোম্যান্স ঘরানার ৯০ মিনিটের এই সিনেমায় থাকবে তিনটি গান। এই সিনেমার সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন শেখ রাজিবুল ইসলাম। সঙ্গীতায়জন করেছেন সাজিদ সরকার। আর সিমিত রয় অন্তরের সম্পাদনা, আশরাফুল আলমের কালার গ্রেডিং ও শব্দ বিন্যাসে রিপন নাথ সিনেমাটির সৌন্দর্য আরও বাড়িয়েছেন।