এনটিভিতে খায়রুল-ফারিয়ার ‘হাফ চকলেট’

Looks like you've blocked notifications!
নাটকের পোস্টার

জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে শুক্রবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় প্রচার হবে একক নাটক ‘হাফ চকলেট’।

সুস্ময় সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক। প্রচেষ্টা মালি্টমিডিয়ার প্রযোজনায় নাটকটির কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন খায়রুল বাসার ও ফারিয়া শাহরিন। নাসির উদ্দিন খান, দেলোয়ার হোসেন জীবন ও শিশুশিল্পী অনন্যাসহ অভিনয় করেছেন অনেকে।

নাটকের গল্প এমন—নিশি বাসা ছেড়ে চলে যাচ্ছে। সাথে নিয়ে যাচ্ছে তাদের তিন বছরের ফুটফুটে বাচ্চা তানহাকে। পাশের ঘরে তার স্বামী রাশেদ এসবের কিছুই জানে না। সে মনে করেছে নিশি অন্য দিনের মতো অফিসে যাচ্ছে। নিশি নিজেও রাশেদকে কিছু জানায়নি। রাশেদ এক বছর হলো অ্যাক্সিডেন্ট করে বিছনায় পড়ে আছে। মেরুদণ্ডে ফ্র্যাকচার হওয়ায় সে উঠে দাঁড়াতে বা বসতে পারে না। সারা দিন বিছানাতেই থাকতে হয় তাকে।

এদিকে নিশি মেয়ে তানহাকে নিয়ে বাইরে বেরিয়ে এলে দেখা যাবে, তার জন্য অপেক্ষা করছে তারই অফিসের বস ওয়াদুদ। সে নিশিকে বিয়ে করতে চায়। কিন্তু নিশি কোনও সিদ্ধান্তে আসতে পারছে না। তাই ওয়াদুদ চায় নিশিকে একজন উকিল, সায়ক্রিয়াটিস্ট এবং একজন পুলিশের সঙ্গে পরামর্শ করিয়ে দিতে।

এভাবে এগোয় ‘হাফ চকলেট’ নাটকের কাহিনি। নাটকের বাকি গল্প জানতে চোখ রাখুন এনটিভির পর্দা ও ‘এনটিভি নাটক’ ইউটিউব চ্যানেলে।