এবার নাইটক্লাবে গিয়ে ভাইরাল শাহরুখপুত্র!

Looks like you've blocked notifications!
শাহরুখপুত্র আরিয়ান খান। ছবি : ইনস্টাগ্রাম থেকে

বলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিড কিং খান শাহরুখ ও গৌরীর বড় ছেলে আরিয়ান খান। এবার বন্ধুদের সঙ্গে অভিজাত নাইটক্লাবে পার্টি করতে গিয়ে খবরের শিরোনাম হলেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, নানা কারণে ইদানীং খবরের শিরোনাম হচ্ছেন আরিয়ান খান। এই তরুণ স্টার কিড গত রাতে একটি অভিজাত নাইটক্লাবে পার্টি করতে গিয়েছিলেন। কিন্তু ক্যামেরার ক্লিক থেকে নিজেকে লুকাতে পারেননি। বেশ কিছু ছবি ও ভিডিও এরই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, জনবহুল সেই পার্টিতে খুব দ্রুত পান করছেন আরিয়ান খান। পানের পরেই দ্রুত মাস্ক দিয়ে মুখ ঢাকছেন। সেই দৃশ্য এখন অন্তর্জালবাসীর হাতে।

মে মাসে মাদককাণ্ডে বেকসুর খালাস পান শাহরুখপুত্র আরিয়ান খান। তবে জামিনের শর্ত মেনে জমা রাখতে হয়েছিল পাসপোর্ট। বেশ কিছু দিন আগে সেই পাসপোর্ট ফিরে পেতে আদালতে আবেদন করেছিলেন আরিয়ান। গেল সপ্তাহে শাহরুখপুত্রকে তাঁর পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দেন বিশেষ এনডিপিএস আদালত। সেই সুবাদে ভারতের বাইরে যেতে আরিয়ানের আর বাধা নেই।

গত মে মাসে মাদক মামলা থেকে এনসিবির পক্ষে আরিয়ান খানকে বেকসুর ঘোষণা করা হয়।

এনসিবির পক্ষে বলা হয়, আরিয়ানের বিরুদ্ধে কোনও সন্দেহের যুক্তিসঙ্গত অবকাশ নেই। আরিয়ানের কাছে কোনও মাদক পাওয়া যায়নি। এনসিবির ভাষ্য, ‘বিশেষ তদন্তকারী দল নিরপেক্ষ এবং বস্তুনিষ্ঠভাবে তদন্ত করেছে। বিশেষ তদন্তকারী দলের তদন্তের ভিত্তিতে, এনডিপিএস (নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) আইনের বিভিন্ন ধারায় ১৪ জনের বিরুদ্ধে একটি অভিযোগ (চার্জশিট) দায়ের করা হয়েছে। পর্যাপ্ত প্রমাণের অভাবে বাকি ছয় জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হচ্ছে না।’ এই ছয় জনের মধ্যে ছিলেন আরিয়ান।

তবে জামিনে ১৪টি কঠোর শর্ত দেওয়া হয়েছিল। যেমন দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না। প্রথম কয়েক মাস এনসিবি দপ্তরে সাপ্তাহিক হাজিরাও দিতে হয়েছে তাঁকে। গত সপ্তাহে জামিনের জন্য আরোপিত সব শর্ত তুলে নেওয়া হয়।

২০২১ সালের ৩ অক্টোবর মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। নিম্ন আদালত বারবার তাঁর জামিন খারিজ করে দেয়। কিন্তু পরে বোম্বে হাইকোর্ট জামিন দেন আরিয়ানকে। ২৮ দিন জেল খেটে ওই বছরের ৩০ অক্টোবর ঘরে ফেরেন আরিয়ান।