ওটিটি প্ল্যাটফর্মে যাত্রা শুরু করল ‘দীপ্ত প্লে’

Looks like you've blocked notifications!
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ অন্যরা। ছবি : সংগৃহীত

দীপ্ত টেলিভিশনের নতুন উদ্যোগ ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’ যাত্রা শুরু করেছে। সোমবার সন্ধ্যায় কাজী মিডিয়া লিমিটেডের দীপ্ত টিভি উদ্বোধন করে তাদের এই ওটিটি প্ল্যাটফর্ম।

সোমবার সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভির নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয় দীপ্ত প্লের উদ্বোধন অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, এনটিভি অনলাইনের সম্পাদক খন্দকার ফকরউদ্দীন আহমেদ, দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী, হাভাস ক্রিয়েটিভ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মাজহার চৌধুরী, মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী অজয় কুমার কুণ্ডু প্রমুখ।

পরিবারের সবার জন্য, সব বয়সি দর্শকের জন্য দীপ্ত প্লে নির্মাণ করছে সুস্থ ধারার বিনোদন অনুষ্ঠান। নতুন ধরনের সব গল্প নিয়ে ফিল্ম ও সিরিজ থাকছে দীপ্ত প্লে অরিজিনালসে। রোমাঞ্চকর ফিল্ম ও ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি, এমন অদ্ভুত সব গল্পের সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্ল্যাটফর্মটি। সামনে দেখা যাবে আবু হায়াত মাহমুদের পরিচালনায় অগ্নিপুরুষ, মাহমুদুর রহমানের পরী, মিজানুর আরিয়ানের শহরে অনেক রোদ, অনিমেষ আইচের আঁশটের মতো কনটেন্ট। শুরু হয়েছে ডাব করা ধারাবাহিক একটি সিরিয়াল। একই সঙ্গে আনকোরা সব বিদেশি ডাবিং সিরিয়ালও থাকছে দীপ্ত প্লেতে। থাকছে দীর্ঘ সিরিজ, যেগুলো প্রতিদিন ধরে রাখবে দর্শকের মনোযোগ।

তবে শুধু দীপ্ত অরিজিনালসই নয়, দীপ্ত প্লেতে আছে দীপ্ত টিভির সব জনপ্রিয় অনুষ্ঠানও। দীপ্ত টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ও ডাবিং সিরিয়ালগুলো ইচ্ছেমতো সময়ে দর্শকেরা প্ল্যাটফর্মটিতে দেখতে পাবেন। থাকছে অ্যানিমেশন ফিল্ম, ডকুমেন্টারিসহ নানা ধরনের টিভি শো। প্রায় এক হাজারের বেশি কনটেন্ট নিয়ে যাত্রা শুরু করেছে দীপ্ত প্লে। প্রতিদিনই যুক্ত হতে থাকবে নতুন নতুন কনটেন্ট। মাসিক ও বাৎসরিক সাবস্ক্রিপশনের মাধ্যমে অনুষ্ঠানগুলো টিভির আগেই উপভোগ করার সুযোগ পাবেন দর্শকেরা।

গুগল প্লে থেকে অ্যাপ ডাউনলোড করে মুঠোফোন বা স্মার্ট টিভিতে দেখা যাবে দীপ্ত প্লে। দেশের বাইরের দর্শকেরাও উপভোগ করতে পারবেন এ প্ল্যাটফর্মের কনটেন্ট।