কখনও পর্নোগ্রাফির সঙ্গে জড়িত ছিলাম না : রাজ কুন্দ্র

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী, বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্র। ছবি : সংগৃহীত

পর্ন-কাণ্ডে গ্রেপ্তার হয়ে প্রায় দুমাস জেল খেটেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী, বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্র। যদিও এই প্রসঙ্গে এত দিন মুখ বন্ধ রেখেছিলেন তিনি; অবশেষে মুখ খুললেন।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ, পিঙ্কভিলা ও বলিউড বাবলের খবর, সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতিতে রাজ কুন্দ্র বলেছেন, তিনি কখনও পর্নোগ্রাফির সঙ্গে জড়িত ছিলেন না।

রাজের ভাষ্যে, ‘এই পুরো পর্বটি একটি জাদুকরি শিকার ছাড়া কিছুই ছিল না। বিষয়টি বিচারাধীন, তাই আমি ব্যাখ্যা করতে পারছি না। তবে আমি বিচারের মুখোমুখি হতে প্রস্তুত এবং বিচার বিভাগের প্রতি আমার পূর্ণ আস্থা আছে, যেখানে সত্যের জয় হবে।’

সংবাদমাধ্যমের সমালোচনা করে রাজ কুন্দ্র বলেন, অনেক পোর্টাল তাঁকে দোষী ঘোষণা করে ফেলেছে। একে ‘মিডিয়া ট্রায়াল’ আখ্যা দিয়ে তিনি বলেন, এতে তাঁর ব্যক্তিগত গোপনীয়তা অরক্ষিত হয়েছে।

রাজ কুন্দ্র যুক্ত করেন, মানুষ হিসেবে এতে তিনি ক্ষতিগ্রস্ত হয়েছেন এবং তাঁর পরিবারও হয়রানির শিকার হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নেতিবাচকতা ছড়িয়েছে।

গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। সে সময় এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়।

রাজ কুন্দ্রের বিরুদ্ধে অভিযোগ, পর্ন (প্রাপ্তবয়স্ক ছবি) বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। পরে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ মুম্বাইয়ের জুহুতে রাজ ও শিল্পার বাড়িতে অভিযান চালায়।