ক্যাটরিনার বিয়ের দিন দেশ ছেড়েছেন ‘প্রাক্তন’ সালমান

Looks like you've blocked notifications!
সালমান ও ক্যাটরিনা এবং বিয়েতে ভিকি-ক্যাটরিনার। ছবি : সংগৃহীত

বলিউড তারকা ভিকি কুশলের সঙ্গে বিয়ের ঘোষণা দিয়ে ছবি প্রকাশ করে আশীর্বাদও চেয়ে ফেলেছেন বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটরিনা কাইফ।

তবুও থেমে নেই তারকাজুটির বিয়ে নিয়ে আলোচনা, রাজস্থানে থেকে রাজকীয় বিয়ের মিনিটে মিনিটে লাইভ আপডেট দিচ্ছে ভারতের শীর্ষ গণমাধ্যমগুলো। বরং তা গিয়ে ঠেকেছে ক্যাটরিনা কাইফের হেভিওয়েট প্রাক্তন বলিউড ভাইজান সালমান খানে গিয়ে।

হিন্দুস্তান টাইমসের খবর, ক্যাটরিনা বিয়ের দিন দেশ ছেড়েছেন ‘প্রাক্তন’ সালমান। এদিন তাঁকে দেখা গেছে মুম্বাই এয়ারপোর্টে। সৌদি আরবে একটি কনসার্টে অংশ নিতে দেশ ছেড়েছেন বলিউড ভাইজান। সালমান খানের সঙ্গে, শিল্পা শেঠি, সোহেল খান এবং আয়ুশ শর্মাকেও বিমানবন্দরে দেখা গেছে। আগামীকাল সৌদি আরবের রিয়াদে ওই কনসার্ট অনুষ্ঠিত হবে।

ভিকি-ক্যাটরিনার বিয়ে। ছবি : ইনস্টাগ্রাম থেকে

এর আগে জানা গিয়েছিল, ক্যাটরিনা কাইফ হেভিওয়েট দুই প্রাক্তন বলিউড ভাইজান সালমান খান এবং রণবীর কাপুরে বিয়ের দাওয়াত দেননি। 

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আজ রাজস্থানে গাঁটছড়া বেঁধেছেন ভিকি-ক্যাটরিনা। বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে সম্পন্ন হয়েছে এই জুটির বিয়ের আসর। দুপুর সাড়ে ৩টা থেকে পৌনে ৪টার মধ্যে পাঞ্জাবি রীতিতে বিয়ে আনুষ্ঠানিকতা সেরেছেন এ যুগল।