ক্যাটরিনার হালুয়া খেয়ে কী বললেন ভিকি?

Looks like you've blocked notifications!
বলিউড তারকা ক্যাটরিনা ও ভিকি। ছবি : সংগৃহীত

বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটরিনা কাইফ ও ‘উরি—দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ তারকা ভিকি কুশলের বিয়ের খবর বেশ কিছুদিন ছিল বি-টাউনে চর্চার শীর্ষে। অবশেষে সেই গুঞ্জন সত্য করে ৯ ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা।

এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্যের মধুচন্দ্রিমা সেরেছেন দুজন। মুখে কিছু না বললেও ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, মালদ্বীপে হানিমুনে গিয়েছিলেন ভিক্যাট। মুম্বাইয়ে ফেরার পর পাপারাজ্জিদের মুখোমুখি হন তাঁরা। তাঁদের হাস্যোজ্জ্বল ছবি অন্তর্জালে আলোড়ন তুলেছিল।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, বিয়ের পর শ্বশুরবাড়িতে সবার সঙ্গে সানন্দে সংসার করছেন ক্যাটরিনা কাইফ। শুধু তা-ই নয়, এবার নিজের রন্ধনযোগ্যতাও দেখালেন। শ্বশুরবাড়িতে গিয়ে নিজ হাতে রাঁধলেন সুজির হালুয়া। আর সেই হালুয়া খেয়ে রীতিমতো অবাক স্বামী ভিকি।

ক্যাটরিনা কাইফ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে সুজির হালুয়ার ছবি পোস্ট করে জানিয়েছেন, এ পদ তাঁরই রান্না। একই ছবি স্টোরিতে দিয়েছেন ভিকিও। সেই হালুয়া খেতে কেমন, তা-ও বলেছেন ক্যাটপতি। বলেছেন, জীবনে তাঁর খাওয়া সেরা হালুয়া।

৯ ডিসেম্বর রাজস্থানে গাঁটছড়া বেঁধেছেন ভিকি-ক্যাটরিনা। বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে সম্পন্ন হয়েছে এই জুটির বিয়ের আসর। প্রথমে পাঞ্জাবি রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এ যুগল। পরে সনাতন রীতিতে। শিগগিরই এ যুগল শুটিংয়ে ফিরবেন।