চট্টগ্রামে যাত্রা শুরু করল স্টার সিনেপ্লেক্স

Looks like you've blocked notifications!
আয়োজনে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ অন্যরা। ছবি : সংগৃহীত

বন্দরনগরী চট্টগ্রামে তিনটি থিয়েটার নিয়ে চালু হয়েছে স্টার সিনেপ্লেক্স। আজ থেকে নতুন এই অত্যাধুনিক হলে সিনেমা উপভোগ করতে পারবেন দর্শক।

শুক্রবার সন্ধ্যায় কেক কেটে স্টার সিনেপ্লেক্সের চট্টগ্রাম শাখার উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র সভাপতিত্বে আয়োজনে আরও উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বালি আর্কিডের মালিক সোলায়মান শেঠ, তারকা দম্পতি শরিফুল রাজ-পরী মণিসহ আরও অনেকে।

চট্টগ্রাম শহরের চকবাজার এলাকায়  বালি আর্কেড শপিং কমপ্লেক্সে অবস্থিত সুপরিসর এ মাল্টিপ্লেক্সে তিনটি হল রয়েছে। হল-১, হল-২ ও হল-৩-এ আসনসংখ্যা যথাক্রমে ৮৬, ১৯৬ ও ১২৫।

সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি-সংবলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে প্রেক্ষাগৃহগুলো নির্মিত হয়েছে। গতকাল উদ্বোধনী অনুষ্ঠানের পর তিনটি হলে ‘মেইড ইন চিটাগং’, ‘ব্ল্যাক প্যান্থার’ ও ‘ন ডরাই’ প্রদর্শন করা হয়।

আয়োজনে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান বলেন, “করোনা মহামারির সময় আমরা অনেক ক্ষতির সম্মুখীন হয়েছি। ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমা আমাদের এই ক্ষতি পুষিয়ে দিয়েছে। ভালো পরিচালকেরা ওটিটির জন্য সিনেমা বানান। তাঁরা যদি এ ছবিগুলো প্রথমে হলে মুক্তি দিয়ে দুই মাস পর ওটিটিতে মুক্তি দেন, তাহলে তাঁদের এই ইন্ডাস্ট্রিও বাঁচবে।”