জীবন-রুমি জুটির প্রত্যাবর্তন

Looks like you've blocked notifications!
রবিউল ইসলাম জীবন ও আরফিন রুমি। ছবি : সংগৃহীত

জনপ্রিয় গানের সুবাদে গীতিকার ও গায়ক-সংগীত পরিচালক জুটি গড়ে ওঠে। সে ক্ষেত্রে রবিউল ইসলাম জীবন ও আরফিন রুমিকে সফল জুটি বলা যায়। কেননা এই যুগল অতীতে উপহার দিয়েছেন বেশ কয়েকটি শ্রোতানন্দিত গান। এর মধ্যে রয়েছে বাংলাদেশ ক্রিকেটের অবিচ্ছেদ্য গান ‘জ্বলে ওঠো বাংলাদেশ’, ‘সহে না যাতনা’, ‘প্রতিদিন দেখি তোমায়’, ‘এতটা ভালোবাসি তোমায়’, ‘প্রেমের পথে’, ‘পাগলি সুরাইয়া’র মতো গানগুলো।

জীবনের কথায় রুমির সুর কিংবা গায়কি শ্রোতারা অনেক দিন ধরেই পাচ্ছিলেন না। সেই বিরতি এবার শেষ হচ্ছে। ২৬ জুলাই প্রকাশ হচ্ছে তাঁদের নতুন গান ‘খুব আদরে’।

বরাবরের মতো সুর-সংগীত করেছেন আরফিন রুমি নিজেই। এতে তাঁর সঙ্গে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের গায়িকা আতিয়া আনিসা। এরই মধ্যে নির্মাণ করা হয়েছে গানটির ভিডিও। যেটির নির্দেশনায় আছেন মাসুদ রানা অনিক। ভিডিওতে মডেল হয়েছেন আরফিন রুমি ও সামিহা আক্তার। মিউজিক ভিডিওটি প্রকাশ হবে সিডি চয়েসের ব্যানারে।

গানটি নিয়ে আরফিন রুমি বললেন, ‘আসলে গানের সংখ্যা কমিয়ে দিয়েছি। জীবন ভাইয়ের কথায় বেশ কয়েকটা সফল গান করেছি। অনেক দিন পর আবারও আমরা এক হলাম। এবারও ভালোলাগার মতো কিছু পেতে যাচ্ছেন শ্রোতারা।’

গীতিকার রবিউল ইসলাম জীবন বলেন, ‘আরফিন রুমি ভাইয়ের সঙ্গে বেশ কিছু গান করা হয়েছে আমার। তবে গত কয়েক বছর ধরে নানা কারণে নতুন গান করা হয়নি। এ নিয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা আবদার জানিয়ে আসছিলেন। অবশেষে সেই আবদার পূরণ হচ্ছে। আশা করছি আগের গানগুলোর মতো এটিও শ্রোতারা পছন্দ করবেন।’