জয়ার নায়ক হওয়ার খবর গুজব বলছেন নওয়াজউদ্দিন

Looks like you've blocked notifications!
খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও জয়া আহসান। ছবি : সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের বিপরীতে বলিউডের খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির নাম ঠিক না হওয়া যে ওয়েব সিরিজের খবর প্রকাশিত হয়েছে; সেই খবরকে গুজব বলছেন স্বয়ং নওয়াজউদ্দিন সিদ্দিকি।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে নওয়াজউদ্দিন সিদ্দিকি জানিয়েছেন, ‘আমি কোনও ওয়েব সিরিজ করছি না। আপাতত এটা থেকে এখন দূরে আছি। তাই ওই বিষয়টি (জয়ার সঙ্গে ওয়েব সিরিজ) পুরোটাই গুজব। আমি এমন কোনও প্রজেক্টে সাইনও করিনি। আপাতত তত দিন আর ওয়েব সিরিজ করব না, যত দিন না নিজে রোমাঞ্চিত হচ্ছি।’

এর আগে কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার খবর প্রকাশ করে, বলিউডে অভিষেক হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। নকশাল আন্দোলনের গল্প নিয়ে নাম চূড়ান্ত না হওয়া একটি ওয়েব সিরিজ নির্মাণ করছেন পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায়। সব ঠিক থাকলে এই সিরিজে বলিউডের খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে অভিনয় করবেন বাংলাদেশের জয়া আহসান।

যদিও নওয়াজউদ্দিন সিদ্দিকির এমন বক্তব্যের পরে নতুন করে কোনও মন্তব্য করেননি পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায়।

সে সময় প্রতিবেদনে জানানো হয়, তৎকালীন বিতর্কিত পুলিশ অফিসার রুণু গুহ নিয়োগীর ‘সাদা আমি কালো আমি’ উপন্যাস অবলম্বনে তিনটি পর্বে বাংলা, হিন্দি, ইংরেজি, তিনটি ভাষায় নির্মাণ হবে রাজনৈতিক এই সিরিজ। যেখানে চারু মজুমদার চরিত্রে অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকি আর তাঁর স্ত্রী লীলা মজুমদারের চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। সিরিজের তিনটি সিজনে তুলে ধরা হবে ১৯৪৭ থেকে ২০১০ অবধি বিশ্বজুড়ে বামপন্থি আন্দোলনের কাহিনি।