জয়ের ভিডিও শেয়ার করায় শাকিবকে শ্রদ্ধা জানালেন বুবলী

Looks like you've blocked notifications!
শাকিব-বুবলী। ছবি : এনটিভি অনলাইন

চিত্রনায়ক শাকিব খানের সাবেক দুই স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর কথার যুদ্ধ নতুন নয়। কিন্তু এবার ঘটেছে ভিন্ন ঘটনা। প্রথম সন্তান আব্রাহাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার ভিডিও অন্তর্জালে শেয়ার করায় শাকিবকে ভালোবাসা ও শ্রদ্ধা জানিয়েছেন বুবলী।

বর্তমানে ওমানের মাসকটে একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সেখানে অবস্থান করছেন শাকিব। শনিবার রাতে ওই অনুষ্ঠানে স্টেজে ওঠার আগে জয়ের সাথে ভিডিও কলে কথা বলার ভিডিও ক্লিপ ফেসবুকে আপলোড দেন শাকিব।

বাবা ছেলের খুনসুটির ৫২ সেকেন্ডের ভাইরাল হয়ে যাওয়া ওই ভিডিও পোস্ট করে শাকিব লেখেন, ওমানে শো এর আগে আব্রামের কল।

নেটিজনদের একাংশ যখন ভাবছিলেন ফের কথা যুদ্ধে নামবেন বুবলী। কিন্তু সবাইকে অবাক করে শাকিবের পোস্ট করা ভিডিওটি বুবলী পেজে শেয়ার দিয়ে ক্যাপশন জুড়েছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক। ভালোবাসা এবং শ্রদ্ধা শাকিব খান।’

শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।