ডন থ্রি : গল্পই ঠিক হয়নি, অমিতাভ-শাহরুখ তো বহু দূরে!

Looks like you've blocked notifications!
ফারহান আখতার ও অমিতাভ-শাহরুখ। ছবি : সংগৃহীত

অমিভাভ বচ্চনের টুইটে গেল কয়েক দিনে যে ‘ডন’ভক্তরা আশার আলো দেখেছিলেন, তাঁদের জন্য মন খারাপ করা খবর!

‘ডন থ্রি’ সিনেমায় দুই ডন অমিতাভ বচ্চন আর শাহরুখ খানের একসঙ্গে অভিনয়ের যে গুঞ্জন উঠেছে তা উড়িয়ে দিয়েছে বলিউডভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামা।

গণমাধ্যমটির বিশেষ প্রতিবেদন, আপাতত ‘ডন থ্রি’ সিনেমা নির্মাণের কোনও পরিকল্পনা নেই প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্টের। প্রতিষ্ঠানটির কর্ণধার এবং সিনেমাটি চিত্রনাট্যকার ও পরিচালক ফারহান আখতারের এক ঘনিষ্ঠ বন্ধু এই তথ্য নিশ্চিত করেছেন বলে পোর্টালটির দাবি।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন, একসঙ্গে শাহরুখ-অমিতাভ ‘ডন থ্রি’তে থাকছেন কি না, এমন প্রশ্নে ওই বন্ধু হাসি থামাতে পারছিলেন না। হাসি থামিয়ে উলটো প্রশ্ন ছুঁড়েছেন, এটা কোথা থেকে এলো?

সূত্রটি জানিয়েছে, ‘আমরা বুঝি, দুই ডন তারকা একসঙ্গে সিনেমায় থাকলে ভালো গল্প তৈরি করবে। কিন্তু দুঃখিত; একসঙ্গে কাস্ট করার পরিকল্পনা তো বহু দূরে, ফারহানের কাছে পরবর্তী ডন সিনেমার গল্পের প্লট সম্পর্কেও ধারণা নেই।’

সূত্রটি নিশ্চিত করে জানিয়েছে, ‘২০১১ সালের পর ফারহান আর কোনও সিনেমা পরিচালনা করেননি। ১১ বছর পর তিনি নতুন একটি সিনেমা পরিচালনা করার পরিকল্পনা করছেন। ডন নিয়ে এসব গুজব তাঁর ভয় ধরাচ্ছে, সেই সঙ্গে মজাও নিচ্ছেন।’
 
সম্প্রতি অমিতাভ বচ্চন অন্তর্জালে একটি ছবি পোস্ট করেছেন, সেখানে তাঁকে ‘ডন’ সিনেমার পোস্টারে স্বাক্ষর করতে দেখা যাচ্ছে। আর পাশে দাঁড়িয়ে আছেন শাহরুখ। ক্যাপশন জোড়া হয়েছে, ‘একই শিরায় ক্রমাগত বহমান... ডন’।
 
সেই থেকে এই গুঞ্জনের শুরু। কিন্তু দুঃখের বিষয় পাইপলাইনে এমন কোনও প্রকল্প নেই!