তেলুগু সিনেমা সুপার ফ্লপ, বের করে দেওয়া হয়েছিল জিতকে

Looks like you've blocked notifications!
জনপ্রিয় চিত্রনায়ক জিৎ। ছবি : সংগৃহীত

সুপারস্টার জিৎ এর নতুন যাত্রা শুরু হচ্ছে বলা চলে। ঈদে (২১ এপ্রিল) মুক্তি পাচ্ছে তাঁর নতুন সিনেমা ‘চেঙ্গিজ’। এটিই প্রথম কোন বাংলা সিনেমা যা একই সময় হিন্দিতেও মুক্তি পাচ্ছে।

সিনেমাটির প্রচারণায় মুম্বাই চষে বেড়াচ্ছেন কলকাতার এই তারকা। প্রচারণার অংশ হিসেবে বলিউড বাবলকে দেওয়া একটা সাক্ষাৎকারে জিৎ নিজের ক্যারিয়ার শুরুর গল্প শুনিয়েছেন; যেখানে আছে এক প্রত্যাখ্যানের গল্প।

জিতের ভাষ্যে সে সময়ের গল্পটা এমন, ‘আমার ক্যারিয়ারের শুরুতে আমি বহু প্রত্যাখ্যান সয়েছি। আমায় একটি টিভি শো থেকে বের করে দেওয়া হয়েছিল। আমি ভালো করে কাজ করতে পারিনি বলে আমায় বের করে দেওয়া হয়নি। আমি ওই চরিত্রটা ফুটিয়ে তুলতে পারছিলাম না। তাই আমি নিজেই সসম্মানে সেখান থেকে সরে যাই।’

গল্পটা জিৎ দীর্ঘ করেছেন এভাবে, ‘আমি ভীষণ নার্ভাস ছিলেন ওই সময়। এরপর আমি একটা তেলুগু সিনেমায় কাজ করি কিন্তু সেটা তো আরও ভয়ানক ফল করে বক্স অফিসে। সুপার ফ্লপ করে। আমি তখন নিজেকে নিয়ে সন্দিহান হয়ে পড়ি। ভাবতে থাকি আমি কি আদৌ সঠিক পেশায় আছি? আমার কি অভিনয় ছেড়ে দেওয়া উচিত? ওই সময় আমি যে কত বিনিদ্র রাত কাটিয়েছি সেটা ঈশ্বর জানেন।’

জিৎ অভিনীত ‘চেঙ্গিজ’ সিনেমাতে সুস্মিতা চট্টোপাধ্যায়, রোহিত রায়, শাতাফ ফিগারকে দেখা যাবে। তাঁর হাতে আছে ‘মানুষ’ এবং ‘বুমেরাং’ সিনেমা।