থ্রিলার ওয়েব সিরিজে অপূর্ব, চমক থাকছে নায়িকায়

Looks like you've blocked notifications!
ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ছবি : ফেসবুক থেকে

নির্মাতা সঞ্জয় সমদ্দার ‘পাস্ট টেনস’ শিরোনামে ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দিয়েছেন মধ্যরাতে। শুধু ঘোষণা নয়, জানিয়েছেন নায়কের নাম; ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ক্রাইম রিপোর্টার আশরাফ চৌধুরীর চরিত্রে অভিনয় করবেন।

এটি হতে যাচ্ছে অভিনেতার প্রথম ওয়েব সিরিজ। ঘোষণার পরই ভক্তরা বেশ উত্তেজিত; সেই উত্তেজনা আমলে নিয়ে গভীর রাতেই পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে ওই প্রান্ত থেকে বার্তা এলো, তিনি শুটে; ঘড়িতে তখন সময় ১টা ১৭ মিনিট।

এই শুট শেষ হয়েছে মঙ্গলবার ভোরে। কিছুটা বিশ্রাম নিয়ে পরিচালক সঞ্জয় সমদ্দার ধরা দিয়েছেন আজ দুপুরে। প্রথমেই জানতে চাওয়া, কী ধরনের গল্পে সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন?

পরিচালকের উত্তর, ‘শ্বাসরুদ্ধকর থ্রিলার গল্প; এই থ্রিলের পেছনে থাকবে রাজনীতি, জীবন ও অতীত খোঁজার কাহিনি।’ গল্প নির্মাতার নিজের। 

নির্মাতা সঞ্জয় সমদ্দার। ছবি : ফেসবুক থেকে

বেশ বড় বাজেটের সাত পর্বের এই সিরিজের দৃশ্যধারণ হবে চলতি মাসের শেষের দিকে; শুটিং স্থান ঢাকা, বরিশাল, বাগেরহাট, মংলাসহ বিভিন্ন লোকেশনে। মুক্তির সময় আগামী ঈদুল ফিতর, ওটিটি প্ল্যাটফর্ম সিনেবাজে।

নায়ক, গল্পের ধরন আর শুটিং লোকেশন তো জানা গেল; অপূর্বর নায়িকা কে হচ্ছেন? গতানুগতিক ফর্মুলার কেউ নাকি? এনটিভি অনলাইনের প্রশ্নে সঞ্জয় সমদ্দার আশার বাণী শুনিয়েছেন। তাঁর ভাষ্য, ‘এখনও নায়িকা চূড়ান্ত হয়নি; নাটক, সিনেমা বা কলকাতার কেউ হতে পারে। মানে নায়িকায় চমক থাকবে বলা যায়।’
 
পরিচালকের প্রকাশ-উপযোগী এসব তথ্যে আপাতত ভক্তদের মন ভরবে নিশ্চয়ই। কিন্তু যিনি হালে জনপ্রিয় ওয়েব সিরিজে প্রথম বার কাজ করতে যাচ্ছেন তাঁর মন্তব্য কী। জানতে মুঠোফোনে অপূর্বকে ধরার চেষ্টা করেও সাড়া মেলেনি। তবে জানা গেছে, সদ্য যুক্তরাষ্ট্রফেরত অপূর্ব ব্যস্ত আছেন নাটকের শুটে।