দিনে ১০ প্লেট ভাত খাচ্ছেন নায়ক বাপ্পী!

Looks like you've blocked notifications!
শুটের সময় বাপ্পী চৌধুরী। ছবি : এনটিভি অনলাইন

ঘরের বারান্দায় বিছানা পেতে আপন মনে দুপুরের খাবার খাচ্ছেন নায়ক বাপ্পী চৌধুরী। শুধু খাবার খাচ্ছেন বললে ভুল হবে, আপন মনে প্লেট ভর্তি করে খেয়েই যাচ্ছেন। পাশে বসা বোন ও বাবা বাপ্পীকে কথা শুনিয়ে যাচ্ছেন; কিন্তু সেদিকে মনই নেই নায়কের।

সদ্য যুক্তরাষ্ট্রফেরত বাপ্পীর এভাবে খাওয়ার হেতু জানতে যেতে হয়েছে গাজীপুরের হোতাপাড়ায় খতিব খামারবাড়িতে। সেখানেই লুঙ্গি-গেঞ্জি পরা নায়কের এমন খাওয়ার দৃশ্য ক্যামেরাবন্দি করা গেছে।

শুট শেষ করে বাপ্পী জানালেন তাঁর এই খাওয়ার কারণ। তাঁর ভাষ্যে সেটা এমন, ‘শুটিংয়ের দৃশ্যের জন্য এভাবেই প্লেট ভর্তি করে ভাত খেতে হচ্ছে প্রতিদিন। দিনে দশ প্লেটের মতো ভাত খাচ্ছি।’

তাই বলে এত প্লেট ভাত খেতে হবে? এমন প্রশ্ন যাঁদের, তাঁদের জন্য জানিয়ে রাখা ভালো, দৃশ্যধারণ চলা এই সিনেমার নাম ‘কুস্তিগীর’; সেই কুস্তিগীর হচ্ছেন বাপ্পী। পরিচালক শাহীন সুমন।

এত খাচ্ছেন, ওজন বাড়ছে না? এমন প্রশ্নে বাপ্পীর উত্তর, ‘শুটিং শুরুর আগেই খাওয়া-দাওয়া করে দশ কেজির মতো ওজন বাড়িয়েছি। কত বেড়েছে কে জানে।’

‘কুস্তিগীর’ সিনেমার কাহিনি ও চিত্রনাট্য করেছেন সঞ্জয় কান্ত। এতে বাপ্পীর নায়িকা হিসেবে আছেন জাহারা মিতু। আরও আছেন মিশা সওদাগর, সাবেরি আলম ও সাঞ্জু জন।

গাজীপুরের হোতাপাড়ায় খতিব খামারবাড়ির আশপাশে টানা ১৪ দিন শুটিং চলবে সিনেমাটির। শুরু হয়েছে গত ২৪ ডিসেম্বর। এর পর কিশোরগঞ্জ ও চাঁদপুরে সিনেমাটির শুট হবে। নতুন বছরের প্রথম দিকেই সিনেমাটি মুক্তি পাবে বলেও জানালেন পরিচালক।