বক্স অফিস

দৃশ্যম ২ : ১৫০ কোটি থেকে এক ইঞ্চি দূরে, লক্ষ্য ২০০ কোটি

Looks like you've blocked notifications!
সিনেমাটির চার অভিনয়শিল্পী। ছবি : সংগৃহীত

এক কথায়, বক্স অফিস কামাল করছে অজয় দেবগন-টাবু অভিনীত ‘দৃশ্যম ২’। ১৫০ কোটি রুপি থেকে এক ইঞ্চি দূরে এ সিনেমা।

বলিউডের চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে এ সিনেমার দারুণ রিভিউ দিয়েছেন। পাঁচে চার স্টার দিয়েছেন তিনি। আহ্বান জানিয়েছেন, সিনেমাটি দেখতে। ১৮ নভেম্বর সিনেমাটি মুক্তি পেয়েছে তিন হাজার ৩০২ স্ক্রিনে।

আজ মঙ্গলবার তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, মুক্তির দ্বিতীয় সপ্তাহেও বেশ ভালো সংগ্রহ করছে ‘দৃশ্যম ২’। বলেছেন, এখন সিনেমাটির নজর ২০০ কোটির দিকে। তাঁর হিসাবে—[দ্বিতীয় সপ্তাহ] শুক্রবার ৭.৮৭ কোটি রুপি, শনিবার ১৪.০৫ কোটি রুপি, রোববার ১৭.৩২ কোটি রুপি, সোমবার ৫.৪৪ কোটি রুপি; অর্থাৎ ভারতের বক্স অফিসে মোট সংগ্রহ দাঁড়িয়েছে ১৪৯.৩৪ কোটি রুপি।

‘দৃশ্যম ২’ সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক পাঠক। যদিও ‘দৃশ্যম’ সিনেমার প্রথম কিস্তি পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত। এই সিনেমায় রয়েছেন অজয়, টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত, অক্ষয় খান্না, রজত কাপুর প্রমুখ।

হিন্দুস্তান টাইমস বলছে, ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘দৃশ্যম’। সিনেমাটির বাজেট ছিল ৩৮ কোটির কাছাকাছি। আর ঘরে তুলেছিল ১১০ কোটি রুপি, যা ছিল এই একই নামের দক্ষিণি ছবির সিক্যুয়েল। তবে এবারের কিস্তি একেবারে নতুন, বলিউডেই প্রথম বানানো হল। সাত বছর আগে ঠিক যেখানে শেষ হয়েছিল ঘটনা, এবার সেখান থেকে শুরু হয়েছে।

অজয় দেবগনকে আরও একবার বিজয় সালগাওকরের চরিত্রে দেখা যাচ্ছে বড় পর্দায়। সামাজিক মাধ্যমে এই সিনেমার মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। আশা করা হচ্ছে, বলিউডকে আরও একটি হিট এনে দিতে পারে এই সিনেমা।