দেড় কোটি আয়ের অভিযোগ, অমিতাভের দেহরক্ষী পুলিশকে বদলি

Looks like you've blocked notifications!
বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। ছবি : সংগৃহীত

মুম্বাই পুলিশের হেড কনস্টেবল জিতেন্দ্র শিন্ধে, যিনি ২০১৫ সাল থেকে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের দেহরক্ষী হিসেবে নিয়োজিত, তাঁকে গতকাল বৃহস্পতিবার দক্ষিণ মুম্বাইয়ের ডি বি মার্গ পুলিশ স্টেশনে বদলি করা হয়েছে। অভিযোগ, জিতেন্দ্রর বছরে আয় দেড় কোটি রুপি।

ইন্ডিয়া টুডের বরাতে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, জিতেন্দ্র শিন্ধের বছরে আয় দেড় কোটি রুপি, এমন অভিযোগ ওঠার পরে মুম্বাই সিটি পুলিশ কমিশনার হেমন্ত নাগরালে বৃহস্পতিবার তাঁকে দক্ষিণ মুম্বাইয়ের ডি বি মার্গ পুলিশ স্টেশনে বদলি করেছেন। এ নিয়ে বিভাগীয় তদন্ত চলছে। জিতেন্দ্র শিন্ধে ওই অঙ্কের অর্থ বিগ বচ্চনের কাছ থেকে নিয়েছেন, না কি অন্যত্র থেকে; তা খতিয়ে দেখছে পুলিশ।

খবরে প্রকাশ, পুলিশ কর্তৃপক্ষকে জিতেন্দ্র শিন্ধে জানিয়েছেন, তিনি একটি সিকিউরিটি এজেন্সি পরিচালনা করেন এবং ওই এজেন্সি বিখ্যাত তারকাদের নিরাপত্তারক্ষী নিয়োগের কাজ করে। তিনি জানিয়েছেন, ওই সিকিউরিটি বিজনেস পরিচালনা করেন তাঁর স্ত্রী। শিন্ধে আরও জানিয়েছেন, অমিতাভ বচ্চন তাঁকে দেড় কোটি রুপি পারিশ্রমিক দেন না।

মুম্বাই পুলিশ বলছে, একজন পুলিশ এক স্থানে পাঁচ বছর থাকতে পারেন না, কিন্তু শিন্ধে ২০১৫ সাল থেকে অমিতাভ বচ্চনের সঙ্গে রয়েছেন। তিনি অভিনেতাদের অন্যতম প্রিয় দেহরক্ষী। টাইমস অব ইন্ডিয়া খবরে জানিয়েছে, নাগরালের নতুন নির্দেশনা অনুযায়ী শিন্ধেকে বদলি করা হয়েছে।