নচিকেতার সুরে টিনা রাসেলের ‘কী সুন্দর করে বললে’

Looks like you've blocked notifications!
গানটির মডেল টিনা রাসেল ও মোহাম্মদ বিন সাদাফ। ছবি : সংগৃহীত

জীবনমুখী শিল্পী নচিকেতার সুরে টিনা রাসেল গিয়েছেন ‘কী সুন্দর করে বললে’ শিরোনামের একটি গান। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেলের কথায় গানটির সংগীতায়োজন করেছেন আরেক জনপ্রিয় শিল্পী ইমরান মাহমুদুল।

গানটির কথার রেশ ধরে তৈরি হয়েছে ব্যয়বহুল একটি ভিডিও। এটি নির্মাণ করেছেন নির্মাতা চন্দন রায় চৌধুরী। এতে মডেল হয়েছেন টিনা রাসেল নিজেই, সঙ্গে ছিলেন মোহাম্মদ বিন সাদাফ।

সদ্য শুটিং শেষ হওয়া এই বিশেষ গানচিত্র প্রসঙ্গে টিনা রাসেল বলেন, ‘এটা আমার অনেক কাঙ্ক্ষিত ভালোবাসার একটা গান। এটির কথা যখন লেখা হয়, তখন থেকেই প্রেমে পড়ে গেছি। এরপর করোনার কারণে অনেকটা সময় চলে যায়। নচিদার সুরে গাইবার স্বপ্ন বহুদিনের। সেই স্বপ্ন এবার পূর্ণ হলো। দাদার অসাধারণ সুরের সঙ্গে ইমরানও দারুণ সংগীতায়োজন করেছে। এরপর ভিডিও নির্মাণ করেছেন চন্দন দা। তার ডিরেকশনে ভিডিও করবো, সেটাও অনেকদিনের ইচ্ছা ছিলো। মোটমিলিয়ে এক গানে অনেকগুলো ইচ্ছা পূরণ হলো আমার। বাকি ইচ্ছা পূর্ণ করবেন দর্শক-শ্রোতারা। তাদের ভালো লাগলেই আমাদের চেষ্টা সার্থক হবে।’ 

টিনা রাসেল জানান, ‘কী সুন্দর করে বললে’ গানচিত্রটি প্রকাশ হবে মূলত সাউন্ডটেকের ব্যানারে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে, ১৩ ফেব্রুয়ারি। একই সঙ্গে সেটি সোভা পাবে ‘টিনা রাসেল’ নামে শিল্পীর নিজের চ্যানেলেও।