পর্ন-কাণ্ডের পর এবার দেড় কোটি রুপি প্রতারণার মামলা

Looks like you've blocked notifications!
বলিউড তারকা শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্র। ছবি : সংগৃহীত

পর্ন-কাণ্ডের পর ফের আইনি জটিলতায় পড়লেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্র। এবার তাঁদের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ উঠল।

টাইমস নাউ-এর বরাতে টাইমস অব ইন্ডিয়ার খবর, এক ব্যবসায়ী শিল্পা-রাজ দম্পতির বিরুদ্ধে আর্থিক প্রতারণা ও জালিয়াতির অভিযোগ এনে এক কোটি ৫১ লাখ রুপি দাবি করেছেন। এই মামলা শিল্পা-রাজের ফিটনেস এন্টারপ্রাইজের সঙ্গে সম্পর্কিত।

ওই ব্যবসায়ীর অভিযোগ, অতিরিক্ত লাভের আশা দেখিয়ে শিল্পা ও রাজের ফিটনেস সংস্থায় ১.৫১ কোটি রুপি বিনিয়োগ করানো হয় তাঁকে। তবে দিনের পর দিন কেটে গেলেও লাভের মুখ দেখতে পাননি ওই ব্যবসায়ী। তাই টাকা ফেরত চান তিনি। অভিযোগ, টাকা ফেরত চাওয়ায় অভিনেত্রী শিল্পা ও তাঁর স্বামী রাজ ওই ব্যবসায়ীকে হুমকি দেন।

পর্ন-কাণ্ডে গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করে। সে সময় এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রকে গ্রেপ্তার করা হয়।

রাজ কুন্দ্রের বিরুদ্ধে অভিযোগ, পর্ন (প্রাপ্তবয়স্ক ছবি) বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে মুঠোফোনে ছড়িয়ে দিতেন। পরে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ মুম্বাইয়ের জুহুতে রাজ ও শিল্পার বাড়িতে অভিযান চালায়। গত সেপ্টেম্বরে মুম্বাইয়ের নিম্ন আদালত তাঁকে ৫০ হাজার রুপি মুচলেকায় জামিন মঞ্জুর করেন।