প্রতি পর্বে সালমান খান নেন ২০ কোটি, অন্যরা কত?

Looks like you've blocked notifications!
বলিউডের পাঁচ তারকা। ছবি : কোলাজ

সালমান খান থেকে নেহা কক্কর—ভারতের বিভিন্ন অঙ্গনের তারকাদের অনেকেই টিভি শো সঞ্চালনা করেন। কেউ বা শোর বিচারক। প্রতি পর্বে তাঁদের কত টাকা দিতে হয়? আপনি শুনলে অবাক হবেন!

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল জানিয়েছে, জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের সঞ্চালক সালমান খান প্রতি পর্বের জন্য নেন ২০ কোটি রুপি। জানুন, পাঁচ তারকার কে কত অর্থ নেন—

সালমান খান

বিগ বস শো সঞ্চালনার মাধ্যমে ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছেন সালমান খান। এখন সালমান নিজেই বিগ বস। এই শো দেখেন লাখো ভক্ত। প্রতি বারই তাঁর পারিশ্রমিক নিয়ে নানা খবর চাউর হয়। বলা হয়, বিগ বসের প্রতি পর্বের জন্য সালমান খান পারিশ্রমিক নেন ২০ কোটি রুপি।

অমিতাভ বচ্চন

কুইজ শো কৌন বনেগা কৌড়পতি-র সঞ্চালক বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। এই শো সঞ্চালনায় তাঁর বিকল্প নেই। শো দেখেন লাখো দর্শক। বিভিন্ন খবরে প্রকাশ, বিগ বচ্চন প্রতি পর্ব সঞ্চালনার জন্য পারিশ্রমিক হিসেবে নেন তিন থেকে পাঁচ কোটি রুপি।

কৌন বনেগা কৌড়পতি-র সঞ্চালক বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। ছবি : সংগৃহীত

রোহিত শেঠি

ভারতের আরেকটি জনপ্রিয় টিভি রিয়েলিটি শো খাতরোঁ কে খিলাড়ি। ্এই শোর সঞ্চালক বিশিষ্ট পরিচালক রোহিত শেঠি।  বিভিন্ন খবরে প্রকাশ, এই অ্যাকশন-প্যাকড রিয়েলিটি শোর প্রতি পর্ব সঞ্চালনার জন্য রোহিত শেঠি নেন ৪৯ লাখ রুপি।

শিল্পা শেঠি

এখন ভারতের ছোট পর্দার অন্যতম সুপরিচিত মুখ বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠি। বেশ কয়েকটি টিভি শোতে তাঁকে দেখা গেছে। বিগ বস টু, জারা নাচকে দিখা, নাচ বলিয়ে, সুপার ড্যান্সারসহ বেশ কিছু টিভি শোতে দেখা গেছে তাঁকে। বিভিন্ন খবরে প্রকাশ, শোর বিচারক হিসেবে এই অভিনেত্রী নেন ১৮ থেকে ২০ লাখ রুপি।

বলিউড তারকা শিল্পা শেঠি। ছবি : সংগৃহীত

নেহা কক্কর

বলিউডের প্লেব্যাক কুইন নেহা কক্কর। নেহার গান প্রকাশ মাত্রই ঝড় তোলে অন্তর্জালে। কয়েক বছর ধরে গানভিত্তিক টিভি রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের বিচারক নেহা। খবরে প্রকাশ, ইন্ডিয়ান আইডলের ১২তম মৌসুমে প্রতি পর্বের জন্য নেহা পারিশ্রমিক নিয়েছিলেন পাঁচ লাখ রুপি।