প্রিয়াঙ্কার গায়ে এক লাখ ৪০ হাজার টাকার পলকা-ডট জামা

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : ইনস্টাগ্রাম থেকে

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রায়ই দামি সাজের কারণে উঠে আসেন আলোচনার আলোয়। মাত্র কয়েক দিন আগে নিজের জন্মদিনে দামি ব্যাগের কারণে শিরোনাম হয়েছিলেন। এবারও নজর কাড়লেন পিসি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, প্রায় প্রতিদিনই প্রিয়াঙ্কা চোপড়া ফ্যাশন সেন্সের কারণে নজর কেড়ে নেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন বর্ণিল সব দামি পোশাক পরা স্থিরচিত্র। আর সেই ছবি ফ্যাশন-লাভারদের হৃদয় জয় করে।

সম্প্রতি প্রিয়াঙ্কা একটি ফুটওয়্যার ব্র্যান্ডের প্রচারণায় নামেন। সেখানে তাঁকে ডিজাইনার ক্যারোলিনা হেরেরার পলকা-ডট কটন ড্রেসে দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে, পিসির হাতে ফুলের তোড়া। সঙ্গে গোলাপি মিনি হ্যান্ডব্যাগ।

কিন্তু প্রিয়াঙ্কার এই পোশাকের দাম কত জানেন? শতভাগ সুতি কাপড়ের এই পলকা-ডট জামা দেখতে সিম্পল হলেও দাম অনেক। এর মূল্য এক হাজার ৬৯০ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা এক লাখ ৪০ হাজার টাকার বেশি। খুব দাম, তাই না?

এবার কাজের প্রসঙ্গে আসা যাক। প্রিয়াঙ্কা চোপড়া এখন বলিউডের চাইতে হলিউডে কাজ করছেন বেশি। তাঁকে আগামীতে ‘সিটাডেল’, ‘টেক্সট ফর ইউ’ ও ‘ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে। প্রিয়াঙ্কা এখন লন্ডনে রয়েছেন।