প্রেমিক হিসেবে অনিমেষ আইচ টেনেটুনে পাস : ভাবনা

Looks like you've blocked notifications!

জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনার মতো করে প্রেম অন্য কেউ করে না বলে মনে করেন তিনি। কারণটা অবশ্য ভাবনার ঘটা করে ব্যাখা করার দরকার হবে না, শুধু চোখ রাখলেই হবে তাঁর সামাজিক পাতায়। প্রেমিক জনপ্রিয় নির্মাতা অনিমেষ আইচকে নিয়ে তাঁর কোনো গোপন কেচ্ছা নেই। যা করেন, সেটা সবাইকে জানিয়ে। যেমনটা দুজন মিলে কক্সবাজার ভ্রমণে গেলেও তার সব আপডেট ভেসে ওঠে অন্তর্জালের পাতায়।

সেই ভাবনা জানিয়েছেন প্রেমিক হিসেবে অনিমেষ আইচ টেনেটুনে পাস। এই পাসের একটা ব্যাখ্যাও দাঁড় করিয়েছেন তিনি এনটিভির ‘সেলিব্রেটি আড্ডা : রূপকথার রাত’ আয়োজনে অতিথি হয়ে।

এ বছরের সেপ্টেম্বরে ওই আয়োজনের চতুর্থ পর্বে সংক্ষিপ্ত প্রশ্নোত্তর পর্বে ভাবনা বলেছেন, ‘প্রেমিক হিসেবে অনিমেষ আইচকে টেনেটুনে পাস মার্ক দেওয়া যেতে পারে।’ দশ নাম্বারের মধ্যে অনিমেষ আইচ পাবেন চার কিংবা পাঁচ। কারণটা ব্যাখা করে অভিনেত্রী বলেছেন, ‘আসলে শিল্পীরা খুব ভালো প্রেমিক হতে পারে না। আমিও খুব ভালো প্রেমিকা না এবং তার জন্য তাকে আমি চুজ করেছি। যেহেতু আমরা দুজন ভালো প্রমিক-প্রেমিকা না, তো দুই খারাপ মিলে ভালো হওয়ার চেষ্টা।’

ভাবনা আংটি পরতে খুব পছন্দ করেন। অনিমেষ আইচ বহু আংটি উপহার দিয়েছেন তাঁকে। প্রিয় খেলোয়াড় মেসি। শ্রাবণ্য তৌহিদা ও ইভান সঞ্চালিত ঘণ্টাব্যাপী ওই আয়োজনে নিজের জীবনের এসব গল্প জানিয়েছেন ভাবনা।

ভাবনার অনিমেষ আইচ ছাড়াও আরো একটা প্রেম আছে। সেটা হচ্ছে সুমদ্র। সেই গল্পে ভাবনা বলেছেন, ‘সমুদ্রের সঙ্গে আমার এক ধরনের প্রেম আছে মনে হয়। পৃথিবীতে আমার সবচেয়ে পছন্দের জায়গা হচ্ছে কক্সবাজার। আমার মনে হয়, আমি যদি ১৫ দিন পরপর কক্সবাজার যেতে পারতাম! এবার আমি গিয়ে ভাবছিলাম, আমার যদি কখনো টাকা হয়, তাহলে কক্সবাজারে আমি একটা জমি কিনব, আমি ওখানে থাকব। আমার এত ভালো লাগে কক্সবাজার...।’

আশনা হাবিব ভাবনা তাঁর অভিনয়জীবন শুরু করেন ‘নট আউট’ নাটকের মাধ্যমে। সেই থেকে তিনি একের পর এক টিভি ধারাবাহিক ও একক নাটকে কাজ করে চলেছেন। ২০১৭ সালে তিনি তাঁর চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হয় ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রের মাধ্যমে। যেটা পরিচালনা করেছিলেন পরিচালক অনিমেষ আইচ।