ফারাহর সঙ্গে কেক কাটলেন সানিয়া, শোয়েবের শুভেচ্ছাবার্তা

Looks like you've blocked notifications!
ফারাহ ও শোয়েবের সঙ্গে সানিয়া মির্জা। ছবি : ইনস্টাগ্রাম থেকে

স্বামী পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ সম্ভাবনার গুঞ্জনে হালে শিরোনাম হচ্ছেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা। জীবনের অবশ্যম্ভাবী উত্থান-পতনের মধ্যে সুখবর, আজ সানিয়ার ৩৬তম জন্মদিন।

টাইমস অব ইন্ডিয়ার খবর, গতকাল মধ্যরাতে প্রিয় বন্ধু, বলিউডের খ্যাতনামা নির্মাতা-কোরিওগ্রাফার ফারাহ খানের সঙ্গে নিজের ৩৬তম জন্মদিনের কেক কেটেছেন সানিয়া মির্জা। সেই ভিডিও ইনস্টা হ্যান্ডেলে প্রকাশ্যে এনেছেন ফারাহ খান।

ভিডিওতে দেখা যাচ্ছে, কালো পোশাক পরে জন্মদিনের কেক কাটছেন সানিয়া। পাশে বন্ধুরা জন্মদিনের গান গাইছেন।

অন্যদিকে এনডিটিভির অনলাইন সংস্করণের খবর, বিচ্ছেদের গুঞ্জনের মাঝে সানিয়া মির্জাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। আর সেই বার্তা প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। শোয়েব লিখেছেন—শুভ জন্মদিন, সানিয়া মির্জা। তোমার সুস্বাস্থ্য ও সুখী জীবন কামনা করি! এই দিনটি পুরোপুরি উপভোগ করো।

লক্ষ করলেই দেখবেন, শোয়েবের সেই বার্তায় ভালোবাসার ইমোজি নেই, হালে যা বিশেষ দিনে সাধারণত সবাই দিয়ে থাকে। তবে একটি অন্তরঙ্গ যুগল ছবি শেয়ার করেছেন, যা দুজনের পুরোনো দিনে প্রেমপূর্ণ মুহূর্তের বার্তা দিচ্ছে।

সম্প্রতি শোয়েব মালিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের গুঞ্জনে খবরের শিরোনাম হয়েছে সানিয়া মির্জা। এ নিয়ে অন্তর্জালে চলছে জোর চর্চা। ২০১৮ সালে বিয়ে করেন এ দম্পতি। তাঁদের ইজহান নামে এক পুত্রসন্তান রয়েছে। বিচ্ছেদের গুঞ্জনে পত্রিকার পাতা ভরে উঠলেও এ নিয়ে মুখে কুলুপ এঁটে আছেন দুজন।