ফের বিতর্কে রাখি, শরীরজুড়ে ‘আই লাভ অভিনব’!

Looks like you've blocked notifications!
বিগ বসে রাখি ও অভিনব-রুবিনা। ছবি : সংগৃহীত

এমনিতেই ‘বিতর্কের রানি’ বলে খ্যাত রাখি সায়ন্ত। সুপারস্টার সালমান খান সঞ্চালিত চলমান বিগ বসের ১৪তম মৌসুমে অংশ নিয়ে সেই মাত্রা যেন বাড়িয়ে দিয়েছেন!

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, অভিনব শুক্লাকে গভীরভাবে ভালোবাসেন রাখি। প্রায়ই তিনি তাঁর প্রতি নিজের নিঃশর্ত ভালোবাসার কথা প্রকাশ করেন। কিন্তু সেখানে থেমে থাকলে চলত। এবার সব সীমা ছাড়িয়ে গেলেন রাখি, শরীরজুড়ে লিখলেন অভিনবের নাম।

হালে বিগ বসের নির্মাতারা একটি প্রোমো ভিডিও অন্তর্জালে প্রকাশ করেছেন। সেখানে দেখা যায়, প্রক্ষালন কক্ষ থেকে বেরিয়ে আসছেন রাখি আর তাঁকে দেখে প্রত্যেক প্রতিযোগী বাকরুদ্ধ। রাখির শরীরজুড়ে লেখা, ‘আই লাভ অভিনব’।

অবাক অভিনবও। তিনি রাখিকে জিজ্ঞেস করেন, ‘এসব কী?’। রাখি সাফ জানিয়ে দেন, এর সবই তাঁর প্রতি ভালোবাসার পাগলামি। আরশি খান, বিকাশ গুপ্ত ও অন্যরা রাখিকে বোঝানোর চেষ্টা করেন যে এসব বাড়াবাড়ি হচ্ছে। এরপর রাখি তাঁদের বলেন, এটা তাঁর শরীর এবং তিনি যা ইচ্ছে করার অধিকার রাখেন।

রাখির পাগলামি অবশ্য পছন্দ হয়নি রুবিনার এবং অভিনবকে তিনি জানান, যেন রাখিকে প্রশ্রয় না দেন। রুবিনা একে ‘সস্তা’ বলে আখ্যা দেন। আরশি এরপর রাখিকে বলেন, এমন করলে অভিনব ও রুবিনাকে হারাবেন তিনি। তখন রাখির দ্বিধাহীন উত্তর, কেউ তাঁর কাছ থেকে অভিনবকে কেড়ে নিতে পারবে না।

এদিকে, বিগ বসের অনেক ভক্ত রাখি সায়ন্তের এসব কর্মকীর্তিকে জনপ্রিয়তা পাওয়ার ‘সস্তা’ প্রচারণা হিসেবে দেখছেন। অনেক টুইটার ব্যবহারকারী নিজস্ব মত প্রকাশ করে প্রতিক্রিয়া জানিয়েছেন।