ববি ‘গুলি’ চালালেন, কিন্তু...

Looks like you've blocked notifications!
গানটির দৃশ্য ববি। ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভর অ্যাকশনধর্মী সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি পাবে আগামী ৬ জানুয়ারি। এখন প্রচারণায় ব্যস্ত পুরো টিম।

সেই ধারাবাহিকতায় এই সিনেমার একটি আইটেম গান প্রকাশিত হয়েছে রোববার রাতে। চিত্রনায়িকা ইয়ামিন হক ববি অভিনীত গানটির শিরোনাম ‘চালাও গুলি’। মোক্তাদির মাওলার কথায় গানটির কণ্ঠ দিয়েছেন নাশা ও মীর মাসুম। সুর ও সংগীত মীর মাসুমের। কোরিওগ্রাফিতে ছিলেন বিশ্বজিৎ দত্ত।

তবে প্রকাশের পর দর্শক সেভাবে গ্রহণ করেনি ‘ব্ল্যাক ওয়ার’র আইটেম গানটি। নেতিবাচক মন্তব্য করেছেন নেটিজনদের একাংশ।

আইটেম গানটি প্রসঙ্গে ববি বলেন, ‘প্রথমবার আমি নিজে অভিনয় করা ছাড়া কোনো সিনেমার আইটেম গানে নাচলাম। অভিজ্ঞতাটা খুবই ভালো। গানটার সঙ্গে কোরিওগ্রাফি ও হুক স্টেপটা দারুণ লেগেছে। এ জন্য সানী ভাইকে ধন্যবাদ। গানটা দর্শক পছন্দ করতে শুরু করেছেন, এটাই আনন্দের।’

সানী সানোয়ার বলেন, ‘গহিন জঙ্গলের ভেতর গ্রাম্য এলাকায় বসবাসকারী এক চোরাকারবারি ও তার ব্যক্তিগত কয়েকজন কর্মচারী নিয়ে সে মাস্তি করছে, এমন পটভূমিকে এই গানে তুলে ধরতে সব আয়োজন। আশা করছি গানটি সকলের ভালো লাগবে।’

কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশ এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। 

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান সওদাগর, খশরু পারভেজ প্রমুখ।

এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব। বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১১টি দেশে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়া হয়।