বাংলাদেশ-ভারত খেলা হলে কোন দলে থাকেন মিথিলা?

Looks like you've blocked notifications!
মাঠে সৃজিত-মিথিলা। ছবি : এনটিভি অনলাইন

বিবাহবার্ষিকী পালন করতে বাংলাদেশে এসেছেন কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। তাঁর পত্নী রাফিয়াত রশিদ মিথিলা বাংলাদেশের মেয়ে হলেও এখন ভারতের বধূ।

এমন সমীকরণে বাংলাদেশ-ভারত খেলা হলে কোন দলে থাকেন মিথিলা? আজ বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার টেস্ট ম্যাচ চলাকালে এনটিভি অনলাইনকে মিথিলা সেই প্রশ্নের উত্তর দিয়েছেন। মিথিলা বলেন, ‘আমি বাংলাদেশ... যেকোন মূল্যে যার সঙ্গেই মুখোমুখি হোক আমি বাংলাদেশ।’ 

আর সৃর্জিত মুখার্জি এনটিভি অনলাইনকে জানিয়েছেন, ‘বাংলাদেশ-ভারতের খেলায় আমি ভারতের সাপোর্টার। তবে ভারত ছাড়া অন্য কোনো দলের বিপক্ষে খেলা হলে বাংলাদেশকে সাপোর্ট করি। বাংলাদেশ ছাড়া অস্ট্রেলিয়াকে ভালো লাগে...। তবে ভারত-বাংলাদেশের ম্যাচ হলে বাসায় খুব টেনশনের আবহ থাকে। মাঠে যেমন থাকে বাসায়ও তেমন থাকে।’ 

খেলা দেখতে গিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানের জীবনীভিত্তিক চলচ্চিত্র নির্মাণের আগ্রহের কথা জানিয়েছেন কলকাতার গুণী এই নির্মাতা। 

সম্প্রতি সৃজিত মুখার্জি ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জীবনী অবলম্বনে ‘সাবাস মিঠু’ শিরোনামে একটি সিনেমার শুট শেষ করেছেন। সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু।