বাজেট ৫০০ কোটি : প্রভাসের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা

Looks like you've blocked notifications!

‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজের চেয়ে বেশি বাজেটের সিনেমার নায়ক হয়েছেন তেলেগু সুপারস্টার প্রভাস। নাম ‘আদিপুরুষ’; যেটি হিন্দি, তেলেগু, তামিল, মালয়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে আগামী বছরের ১২ জানুয়ারি।

সিনেমাটির বাজেট ৫০০ কোটি রুপি, যা সিনেমাটির উপস্থাপনা, মুদ্রণ এবং প্রচারের জন্য বরাদ্দ করা বাজেট বাদ দিয়ে। আর এই বাজেটের সিনেমাটিই হতে যাচ্ছে প্রভাসের ক্যারিয়ারের এই অবধি সবচেয়ে ব্যয়বহুল।

সিনেমাটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার বিনোদনভিত্তিক পোর্টাল পিঙ্কভিলার সঙ্গে এক বিশেষ আলাপচারিতায় ‘আদিপুরুষ’ সিনেমার বাজেট সম্পর্কে এই তথ্য জানিয়েছেন।

ভূষণ কুমারের ভাষ্য, ‘সিনেমাটি ৫০০ কোটি রুপি বাজেটে তৈরি হয়েছে। সিনেমাটি মুক্তির দিনে হাউসফুলসহ রেকর্ড গড়বে। আমরা জানি, সব শ্রেণির দর্শক এটি দেখতে আসবে; কারণ, সিনেমাটির সেই সক্ষমতা রয়েছে এবং এটি একটি একক ধরনের ইভেন্ট সিনেমা।’

ওম রৌত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমায় রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে, সাইফ আলি খানকে দেখা যাবে রাবণের চরিত্রে আর সীতা চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে। সানি সিং অভিনয় করবেন লক্ষ্মণের ভূমিকায়।

থ্রিডি অ্যাকশন ড্রামা ‘আদিপুরুষ’ প্রভাসের সঙ্গে ওম রৌতের প্রথম কাজ এবং সাইফ আলি খানের সঙ্গে দ্বিতীয়।

এর আগে বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে দাবি করেছিল, এই সিনেমায় প্রভাস পারিশ্রমিক নিচ্ছেন ১৫০ কোটি রুপি, যেটিকে ভারতের সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক হিসেবে ধারণা করা হচ্ছে।