বাবা হারালেন নির্মাতা মোস্তফা কামাল রাজ

Looks like you've blocked notifications!
বাবা হারালেন নির্মাতা মোস্তফা কামাল রাজ। ছবি : সংগৃহীত

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের বাবা মুহাম্মদ সৈয়দ আলী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার সকালে নিজ গ্রামের বাড়ি নরসিংদীতে তিনি মারা গেছেন বলে নিশ্চিত হওয়া গেছে। তবে তাৎক্ষণিকভাবে নির্দিষ্ট সময় ও কী কারণে মুহাম্মদ সৈয়দ আলীর মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হতে পারেনি এনটিভি অনলাইন।

রাজের নির্মাণে এনটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর একাধিক অভিনেতা-অভিনেত্রীসহ অনেকে তাঁর বাবার মৃত্যুর খবর অন্তর্জালে জানিয়ে শোক প্রকাশ করেছেন। ফেসবুকে অভিনয়শিল্পী মনিরা মিঠু, শামীম হাসান সরকার, ঊর্মিলা শ্রাবন্তী করসহ বিনোদন অঙ্গনের অনেকে শোক জানিয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

নাটক ও চলচ্চিত্র নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত প্রথম সিনেমা মুক্তি পায় ২০১১ সালে, নাম ‘প্রজাপতি’। এ ছাড়া রাজ পরিচালিত সিনেমার তালিকায় আছে, ‘ছায়া-ছবি’ (২০১৩), ‘তারকাঁটা’ (২০১৪), ‘সম্রাট’ (২০১৬) ও ‘যদি একদিন’ (২০১৮)। রাজ জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে দীর্ঘদিন সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এনটিভির ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর জন্য বর্তমানে তুমুল আলোচনায় এই নির্মাতা। এ ছাড়া অসংখ্য নাটক নির্মাণ করেছেন তিনি।