বার্সেলোনার জার্সিতে মেয়ের নাম জানালেন রণবীর-আলিয়া

Looks like you've blocked notifications!
মেয়ের জানালেন রণবীর-আলিয়া। ছবি : সংগৃহীত

বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুরের ঘরে নভেম্বরের ৬ তারিখে এসেছে কন্যা সন্তান। এই পুরানো খবরের নতুন রঙ হচ্ছে, কন্যার নাম।

মেয়ের নাম রেখেছেন রণবীরের মা নীতু কাপুর। আর তা প্রকাশ করা হয়েছে ফুটবল ক্লাব বার্সেলোনার জার্সিতে। কারণটা বার্সেলোনার ভক্ত  রণবীর, প্রিয় খেলোয়ার লিওনেল মেসি।

রণবীর ও আলিয়ার মেয়ের নাম রাখা হয়েছে ‘রাহা’। রাহার আক্ষরিক অর্থ ‘স্বর্গীয় পথ’ আবার আনন্দ, স্বাধীনতাও।

গত এপ্রিলে বিয়ে করা এ দম্পতি জুন মাসে মা-বাবা হতে চলার খবর দিয়েছিলেন। সেই থেকে তাঁদের নিয়ে আলোচনা অন্ত নেই। বিয়ের মাত্র আড়াই মাসে আলিয়া ভাট জানিয়ে দেন, বাবা হচ্ছেন রণবীর কাপুর। সন্তানসম্ভবা আলিয়ার এই খবরে শুভকামনার হিড়িক লেগেছিল অন্তর্জালে। সেই শুভকামনা এখনও থামেনি।

পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন ১৪ এপ্রিল। রণবীরের বাসভবন বাস্তু ভবনে ওই দিন ভারতীয় সময় দুপুর ৩টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া।

রণবীর-আলিয়াকে সবশেষ অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা গেছে, যেটি মুক্তি পায় ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখেছে। তবে বক্স অফিসে তেমন সাফল্য পায়নি সিনেমাটি।