বিয়ের আগে যা বললেন ভিকির সাবেক প্রেমিকা

Looks like you've blocked notifications!
হারলিন (বাঁয়ে) ও ক্যাটরিনার সঙ্গে ভিকি। ছবি : সংগৃহীত

লেডিলাভ ক্যাটরিনা কাইফের সঙ্গে সংসারজীবন শুরু করতে চলেছেন বলিউড অভিনেতা ভিকি কুশল। রাজস্থানে এ যুগল ৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন।

টাইমস অব ইন্ডিয়ার খবর, বিয়ের আগে ভিকির সাবেক প্রেমিকা হারলিন শেঠি ‘জীবনের অর্থ’ নিয়ে একটি পোস্ট সামাজিক পাতায় শেয়ার দিয়েছেন।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হারলিন শেঠি লিখেছেন, ‘ক্রমাগত জীবনের অর্থ সন্ধান করা টোস্টের অর্থ সন্ধান করার মতো। মাঝে মাঝে শুধু টোস্ট খাওয়াই ভালো।’

২০১৯ সালে কয়েক মাস চুটিয়ে প্রেম করেছেন ভিকি ও হারলিন। পত্রপত্রিকার খবর, ‘উরি—দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ মুক্তির পরে তাঁরা আলাদা হয়ে যান। অনেকে বিচ্ছেদের নানান খবর দিয়ে প্রতিবেদন ছেপেছে, কিন্তু এই যুগল এ সম্পর্কে কিছুই বলেননি। তবে হারলিন সামাজিক পাতায় দীর্ঘ বিরহের কবিতা শেয়ার করেছিলেন।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কুশলের পরিবারের অনেকে ইতোমধ্যে রওনা দিয়েছেন রাজস্থানের উদ্দেশে। হবু বর-কনেকেও দেখা গেছে যোধপুরের বিমানবন্দরে। তাঁদের বিয়ে হবে ৯ ডিসেম্বর।

রাজস্থানের রণথমবোরে টানা তিন দিন, অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় বিয়ের আয়োজন। তবে এ যুগল এখনও আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেননি। এত খবর, তবু তাঁরা হ্যাঁ বা না কিছুই বলছেন না।