‘ব্রহ্মাস্ত্র’ দিয়ে স্বরূপে ফিরছে বলিউড, ৩ দিনে ২৫০ কোটি

Looks like you've blocked notifications!
সিনেমাটির দৃশ্য। ছবি : সংগৃহীত

দক্ষিণি সিনেমার জনপ্রিয়তায় বলিউডের দিন শেষ হচ্ছে—বেশ কয়েক বছর ধরে ভারতীয় সিনেপ্রেমীরা এমন কথা শুনে আসছেন। সত্যি কি শেষ হচ্ছে বলিউড, সেই উত্তর দিচ্ছে ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়া রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ওয়ান—শিবা’।

বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইডের বরাতে ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে বলছে, মুক্তির প্রথম তিন দিনে সিনেমাটি বিশ্বব্যাপী সংগ্রহ করেছে ২৫০ কোটি রুপি (গ্রস)। ভারতীয় বাজারে এই সংগ্রহ ১২৩ কোটি রুপি (নেট)।

হালে বলিউডের সিনেমা বক্স অফিসে ভালো সংগ্রহ করতে পারছে না। দক্ষিণি সিনেমার জয়জয়কার। সে হিসাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার এই ফল আশাপ্রদ।

সিনেমায় রণবীর কাপুরের চরিত্রের নাম শিব, যিনি পৃথিবীকে রক্ষা করতে চান। সঙ্গী আলিয়া ভাট।

ট্রেইলারে দেখা গেছে, শিবের (রণবীর কাপুর) সঙ্গে দেখা ইশার (আলিয়া ভাট)। দ্রুতই শিব বুঝতে পারলেন, ব্রহ্মাস্ত্র পাওয়ার জন্য প্রাচীন বাহিনী যুদ্ধে লিপ্ত হচ্ছে। আমরা সেখানে দুজন ভালো মানুষকেও দেখতে পাই, তিনি অমিতাভ বচ্চন ও নাগার্জুন। সিনেমার খলচরিত্রে মৌনী রায় (জুনুন)। অন্ধকার শক্তিকে রুখতে পরে শিব হাতে অস্ত্র তুলে নেয় এবং পৃথিবীকে রক্ষা করে।
 
সিনেমাটিতে বিশেষ দৃশ্যে হাজির হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তিনি বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন।
 
অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথম বারের মতো জুটি বাঁধলেন অফ-স্ক্রিন কাপল রণবীর-আলিয়া। এটি ট্রিলজির প্রথম পর্ব।