ভক্তদের জন্য শাহরুখের ঈদ সালামি, হতাশ করেননি সালমানও

Looks like you've blocked notifications!
ঈদের দিন শাহরুখ ও সালমান। ছবি : সংগৃহীত

টানা দুই বছর হয়নি; এবার যদি হয়। সেই আশা নিয়ে দুপুর থেকে জড়ো হয়েছে হাজার হাজার মানুষ, আর তা সামাল দিতে হিমশিম খেয়েছে মুম্বাই পুলিশ।

না, এবার আর হতাশ করেননি বলিউড বাদশাহ। ভক্তদের ডাকে সাড়া দিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার পর মান্নাতের ব্যালকনিতে চিরচেনা বাদশাহ-রূপে হাজির শাহরুখ খান।

সে সময় কিং খানের পরনে ব্লু ডেনিম আর ঘন নীল টি-শার্ট, চোখে সানগ্লাস; ভক্তদের উদ্দেশে হাত নাড়লেন শাহরুখ খান। জানালেন ঈদের শুভেচ্ছা। দু-হাত খুলে দিলেন আইকনিক এসআরকে পোজ। আর তাতেই যেন ভক্তরা পেয়ে গেলেন শাহরুখের ঈদ সালামি। 

সেই ছবি অন্তর্জালে শেয়ার করে ঈদের শুভেচ্ছা বার্তা জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে শাহরুখ লিখেছেন, আপনাদের সবার সঙ্গে ঈদে দেখা হওয়া কত মধুর।

হিন্দুস্তান টাইমসের খবর, ঈদের দিন ছোট ছেলে আব্রামকে সঙ্গে নিয়েই ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সারেন শাহরুখ। শেষবার এমনটা দেখা গিয়েছিল ২০১৯ সালের ঈদে।

শাহরুখ খান বর্তমানে তিন সিনেমার শুটে ব্যস্ত সময় পার করছেন, যার মধ্যে ‘পাঠান’ মুক্তি পাচ্ছে আগামী বছরের জানুয়ারিতে।

হতাশ করেননি সালমানও 

বলিউডে ঈদ মানেই ভাইজানের সিনেমা, তবে এবার তেমনটা হয়নি। তাই বলে ভক্তদের হতাশ করেননি সালমান খান। মুম্বাইয়ের বাসভবনের সামনে হাজির হওয়া দর্শকদের দর্শন দিয়েছেন। 

ঘন নীল পাঠানি স্যুট পড়ে ভাইজান এসেছিলেন ব্যালকনিতে। মাত্র কয়েক সেকেন্ডের জন্য হাত নেড়েছেন।

হিন্দুস্তান টাইমসের খবর, পরিবারের সঙ্গে ঈদ কাটিয়েছেন সালমান। এ বছর বাড়িতে কোনও পার্টি হচ্ছে না, তবে পরবর্তীতে বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসবে খান পরিবারের ঈদের আসর।